অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না : তাজুল

অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না : তাজুল

অনিয়ম করলে কাউকে ছাড় দেওয়া হবে না বলে সাফ জানিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলাম

শুক্রবার (৩১ ডিসেম্বর) রাজধানীর আইডিইবি ভবনে ‘বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন : সমৃদ্ধ বাংলাদেশ বাস্তবায়নে করণীয়’ শীর্ষক আলোচনা অনুষ্ঠানে তিনি এ কথা জানান।

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের উদ্দেশ্যে তিনি বলেন, কাজের কোয়ালিটি ঠিক রাখা, প্রজেক্টের টাইম লাইন মানা এবং অযৌক্তিক অবকাঠামো নির্মাণ না করতে মন্ত্রণালয় থেকে নির্দেশনা দেওয়া হয়েছে। নিম্নমানের কাজের জন্য অনেককে বরখাস্ত করা হয়েছে। যেই অনিয়ম করবে, কাউকে ছাড় দেওয়া হবে না।

মন্ত্রী বলেন, ভালো কাজের জন্য পুরস্কার এবং খারাপ কাজের জন্য তিরস্কার, এই নীতি অনুসরণ করে মন্ত্রণালয় চলছে।

এসময় ডিপ্লোমা ইঞ্জিনিয়ারদের সমস্যা সমাধান এবং যৌক্তিক দাবি পূরণের আশ্বাস দেন তিনি।

বঙ্গবন্ধু প্রসঙ্গে তিনি বলেন, বঙ্গবন্ধু সব মানুষের হৃদয়ের নেতা ছিলেন। পাকিস্তানি শাসকগোষ্ঠীর কাছে বারবার আবেদন-নিবেদন করেছেন বাঙালির ন্যায্য অধিকার আদায়ের জন্য। এজন্য বঙ্গবন্ধুকে অসংখ্যবার কারাগারে যেতে হয়েছে। সহ্য করতে হয়েছে অমানবিক নির্যাতন। তারপরেও অন্যায়ের কাছে কখনো মাথানত করেননি।

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি মুক্তিযোদ্ধা মো. খবির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, আইডিবি’র সভাপতি একেএমএ হামিদ এবং সাধারণ সম্পাদক মো. শামসুর রহমান।

সম্পর্কিত খবর

গণতন্ত্রের মানদণ্ড হচ্ছে নিরাপদ সাংবাদিকতা: মেয়র আরিফ

Zayed Nahin

ঈদ আনন্দ হতে কেউ যাতে বঞ্চিত না হয় সেজন্য বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান রাষ্ট্রপতির

gmtnews

রাজধানীতে সারাদিন গুঁড়িগুঁড়ি বৃষ্টি

News Editor

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত