অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ বিশ্ব সর্বশেষ

আইসিসিআর বৈশ্বিক ভিডিও ব্লগিং প্রতিযোগিতায় বাংলাদেশি তরুণের সাফল্য

আইসিসিআর পরিচালিত বৈশ্বিক ভিডিও ব্লগিং প্রতিযোগিতায় বাংলাদেশি তরুণের সাফল্য

ভারতীয় সাংস্কৃতিক সম্পর্ক পরিষদ (আইসিসিআর) পরিচালিত বৈশ্বিক ভিডিও ব্লগিং প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করেছেন বাংলাদেশি কিশোর মনসিফ হেলালী। তিনি যোগের বিভিন্ন অঙ্গবিন্যাসে অসাধারণ দক্ষতার জন্য যুব বিভাগে এই সাফল্য অর্জন করেছেন। এর পুরস্কার হিসেবে এক হাজার মার্কিন ডলার জিতে নেন।

ঢাকায় ভারতীয় হাই কমিশনে আয়োজিত একটি অনুষ্ঠানে হাই কমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী পরিবার ও হাই কমিশনের কর্মকর্তাদের উপস্থিতিতে মনসিফ হেলালীর হাতে চেক তুলে দেন এবং তাকে অভিনন্দন জানান। মি. হেলালী গত ১১ বছর ধরে যোগাভ্যাস অনুশীলন করছেন।

ভারতীয় সাংস্কৃতিক সম্পর্ক পরিষদ (আইসিসিআর) ২০২০ সালের জুন মাসে ’আমার জীবন আমার যোগ’ শীর্ষক একটি বৈশ্বিক ভিডিও ব্লগিং প্রতিযোগিতা শুরু করেছিল। কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে সুস্বাস্থ্য বজায় রাখতে যোগের ক্রমবর্ধমান আগ্রহের কারণে চলমান কোভিড-১৯ মহামারী সত্ত্বেও প্রতিযোগিতাটি বিশ্বজুড়ে অপ্রতিরোধ্য সাড়া পায়। ফলে ‘আমার জীবন আমার যোগ’ শিরোনামে এই বৈশ্বিক ভিডিও ব্লগিং প্রতিযোগিতার জন্য বিশ্বের বিভিন্ন দেশ থেকে অংশগ্রহণকারীরা বিপুল সংখ্যক ভিডিও আপলোড করে। পরিসংখ্যানে দেখা গেছে সর্বাধিক সংখ্যক অংশগ্রহণ ছিল বাংলাদেশ থেকে।

সম্পর্কিত খবর

টানা দ্বিতীয় জয়ে সেমির আশা বেঁচে থাকলো ভারতের

gmtnews

প্রতিটি ঘর আলোকিত করা সরকারের একটি বড় সাফল্য: প্রধানমন্ত্রী

gmtnews

প্রধানমন্ত্রীর ইউএই সফরকালে ৪-৫টি সমঝোতা স্মারক স্বাক্ষর হতে পারে: পররাষ্ট্রমন্ত্রী

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত