অগ্রবর্তী সময়ের ককপিট
ক্রিকেট খেলা বাংলাদেশ সর্বশেষ

টাইগারদের টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি উন্মোচন

টাইগারদের টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি উন্মোচন

সোমবার রাজধানীর একটি স্থানীয় হোটেলে উন্মোচন হলো সংযুক্ত আরব আমিরাত (ইউএই) এবং ওমানে যৌথভাবে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের জার্সি।

আড়ং এর সাথে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তা এবং স্পোর্টস অ্যান্ড স্পোর্টস ডিজাইন, আনুষ্ঠানিকভাবে জার্সি উন্মোচন করেন।

আড়ং লাইসেন্সপ্রাপ্ত জার্সির অফিসিয়াল খুচরা বিক্রেতা। যা শুধুমাত্র তাদের আউটলেট এবং অনলাইনে aarong.com এ পাওয়া যাবে। টি-টোয়েন্টি ম্যাচের সময় এই একই জার্সি খেলোয়াড়রা পড়বেন। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এটি বলা হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান আকরাম খান, ব্র্যাক এন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ উপস্থিত থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তা, সাবেক খেলোয়াড় এবং ব্র্যাক, আড়ং এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে জার্সি উন্মোচন করেন। স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ ডিজাইন, অফিসিয়াল জার্সি প্রস্তুতকারক।

১৩ অক্টোবর থেকে দেশব্যাপী আড়ং অ্যাপের আউটলেটে পাবার আগে, গ্রাহকরা এখন aarong.com থেকে অফিসিয়াল জার্সি প্রি-অর্ডার করতে পারবেন।

সম্পর্কিত খবর

তিন কোটির বেশি করোনার বুস্টার ডোজ দেবে যুক্তরাজ্য

News Editor

প্যারিসের এলিসি প্যালেসে প্রধানমন্ত্রীকে উষ্ণ অভ্যর্থনা

gmtnews

আরব সাগরে চীন এবং পাকিস্তানের যৌথ নৌ-মহড়া

Hamid Ramim

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত