অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

বন্যা চলে গেলেই পরীক্ষা নেয়া হবে: শিক্ষামন্ত্রী

বন্যা চলে গেলেই পরীক্ষা নেয়া হবে: শিক্ষামন্ত্রী

বন্যার প্রাদুর্ভাব চলে গেলেই শিক্ষার্থীদের পরীক্ষা নেওয়া হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। তিনি বলেন, বন্যা প্রাদুর্ভাব চলে গেলেই কোনো পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা গ্রহণ নিয়ে বাধা থাকবে না। শিক্ষার্থীরা অনায়াসে পরীক্ষা দিতে পারবে। তখনই পরীক্ষা নেওয়া হবে।

গতকাল শনিবার সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাব আয়োজিত ফল উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি গিয়াসউদ্দিন মিলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মশিউর রহমান, জেলা প্রশাসক কামরুল হাসান, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জেআর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ অসিতবরণ দাশ প্রমুখ।

ডা. দীপু মনি আরো বলেন, আজ পদ্মা সেতু নির্মাণের কারণে বাংলাদেশের আত্মবিশ্বাস জেগেছে। পদ্মার কারণে  দেশের দক্ষতা ও সৃজনশীলতার চ্যালেঞ্জ জেগেছে। অনেকে অনেক কিছু দিয়ে পদ্মাকে ব্যাখ্যা করেন। কিন্তু আমার কাছে মনে হয় এই যে সেতু হয়েছে, তা আর কিছু না, তা বঙ্গবন্ধু কন্যার শোককে শক্তিতে পরিণত করার একটা বড় স্তম্ভ। শেখ হাসিনা সকল বাধা অতিক্রম করে মাথা উঁচু করে দাঁড়িয়েছেন। এটিই বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা।

সম্পর্কিত খবর

মালদ্বীপ থেকে সেনা প্রত্যাহারে রাজি ভারত: প্রেসিডেন্ট মুইজ্জু

Hamid Ramim

সাকিব, বাবর, সিরাজ…সেরা হয়ে যাঁরা বিশ্বকাপে

Shopnamoy Pronoy

বিশ্বব্যাংক পদ্মাসেতুতে অর্থায়ন না করায় ‘শাপে বর’ হয়েছে: আইনমন্ত্রী

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত