অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

শীঘ্রই আসতে যাচ্ছে দেশের সর্বপ্রথম ডেডিকেটেড রিসার্চ পোর্টাল

শীঘ্রই আসতে যাচ্ছে দেশের সর্বপ্রথম ডেডিকেটেড রিসার্চ পোর্টাল

আজ শনিবার (২১ মে) সকালে ঢাকা মেডিকেল কলেজ এ ঢাকা মেডিকেল কলেজের মাননীয় অধ্যক্ষ ডা. টিটু মিয়া ও প্রিমিয়াম পাস লিমিটেড এর মাননীয় ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক মাহমুদুল হাসান পি.এইচ.ডি; দেশের প্রথম ডেডিকেটেড রিসার্চ পোর্টাল নিয়ে একটি মিটিং করেছেন।

প্রিমিয়াম পাস রিসার্চ পোর্টাল টি পি. এ. পি ইন্টারন্যাশনাল লিমিটেড এর উদ্ভাবনীয় প্রযুক্তি। এটি বাংলাদেশ তথা বর্হিবিশ্বের সর্বপ্রথম গবেষণামূলক পোর্টাল। বিভিন্ন ধরনের কৌশল প্রয়োগের মাধ্যমে একটি বিষয়বস্তু সম্পূর্ণরূপে বোঝার জন্য এবং গবেষণার ভিত্তিতে বিভিন্ন বিষয়গুলির সঠিক ফলাফল নির্ণয়ের মাধ্যমে বিভিন্ন দিক নির্দেশনায় প্রিমিয়াম পাস ডেডিকেটেড রিসার্চ পোর্টাল সাহায্য করে থাকে।

এই পোর্টালটি দেশের উন্নতীতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে পারবে, জনগণ তাদের নিজেদের গবেষণার মধ্যে যুক্ত করে দেশ ও জাতীর উন্নতিতে ভুমিকা রাখতে সক্ষম হবেন। এটি গবেষণার একটি উন্নত পদ্ধতি যা দেশের অর্থনৈতিক, রাজনৈতিক, শিল্প, কৃষি খাত সহ অন্যান্য গুরত্বপূর্ণ সেক্টরে ও ভুমিকা পালন করবে। এই প্লাটফর্মটি গবেষণার মাধ্যমে নতুন পথ উন্মোচন করবে যা গবেষণা পরিচালনায় এবং জ্ঞানসমৃদ্ধ সমাজ গঠনে সহায়ক হবে।

সম্পর্কিত খবর

পদ্মা সেতুর উদ্বোধন ঘিরে জলে-স্থলে নিরাপত্তা জোরদার

gmtnews

চাঁপাইনবাবগঞ্জে অনুষ্ঠিত হলো ঐতিহ্যবাহী ‘গাদ্দি’ খেলা

Zayed Nahin

দেশের সমৃদ্ধি যাদের পছন্দ হয় না, তারাই বিভ্রান্তি ও অপপ্রচার চালায়: তথ্যমন্ত্রী

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত