সর্বত্র সমাচার প্রায়শই
বিনোদন ব্যাবসা ও বানিজ্য সর্বশেষ

আমিরাতের বাংলাদেশি কমিউনিটিকে দেশে বি‌নি‌য়ো‌গের আহ্বান

আমিরাতের বাংলাদেশি কমিউনিটিকে দেশে বি‌নি‌য়ো‌গের আহ্বান

সংযুক্ত আরব আমিরাতের বাংলাদেশ কমিউনিটিকে দেশে বিনিয়োগ করার আহ্বান জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ
বৃহস্পতিবার (২৮ অক্টোবর) আমিরাতের ফুজাইরা প্রদেশে বাংলাদেশ সমিতি আয়োজিত এক মতবিনিময় সভায় এ আহ্বান জানান মন্ত্রী ইমরান।

প্রবাসী কল্যাণমন্ত্রী ব‌লেন, দেশের উন্নয়নের স্বার্থে প্রবাসী বাংলাদেশিদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

প্রবাসীদের সরকারের গৃহীত বিভিন্ন কার্যক্রম তুলে ধরে মন্ত্রী বলেন, সরকার প্রবাসী ও তাদের পরিবারের সদস্যদের কল্যাণে দৃঢ় প্রতিজ্ঞ। এরই অংশ হিসেবে সরকার বাংলাদেশি কারিকুলামে শিক্ষা প্রসারের লক্ষ্যে প্রবাসীদের সন্তানদের জন্য ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের অর্থায়নে প্রবাসে স্কুল প্রতিষ্ঠা করেছে। এছাড়াও আরও অনেকগুলো উদ্যোগ বাস্তবায়নাধীন রয়েছে।

সভায় বাংলাদেশি কর্মী ও ব্যবসায়ীরা মন্ত্রীর কাছে তাদের বিভিন্ন বিষয় তুলে ধরেন এবং রেমিট্যান্সে দুই পার‌সেন্ট প্রণোদনা প্রদানের জন্য সরকারকে ধন্যবাদ জানান।

সভায় সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মো. আবু জাফর, এনআরবি (সিআইপি) অ্যাসোসিয়েশনের সভাপতি মাহতাবুর রহমান নাসির, কাউন্সিলর (শ্রম) ফাতেমা জাহান প্রমুখ উপস্থিত ছি‌লেন।

সম্পর্কিত খবর

বিশ্বজয়ের জন্য প্রস্তুত পাকিস্তানের ‘বাদশাহ’ বাবর

gmtnews

রাশিয়ায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৯০ লাখ ছাড়ালো

gmtnews

কাবুল বিমান বন্দরে আইএস’র আত্মঘাতি বোমা হামলায় ব্যাপক প্রাণ হানি

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত