সর্বত্র সমাচার প্রায়শই
করোনা আপডেট বাংলাদেশ সর্বশেষ

২২ লাখ পরীক্ষার্থীকে টিকার আওতায় আনা হচ্ছে : শিক্ষামন্ত্রী

২২ লাখ পরীক্ষার্থীকে টিকার আওতায় আনা হচ্ছে : শিক্ষামন্ত্রী

শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি বলেছেন, দ্রুত সময়ের মধ্যে ২২ লাখ পরীক্ষার্থীকে টিকার আওতায় আনার কাজ চলছে। ইতোমধ্যে ১২ থেকে ১৭ বছরের শিক্ষার্থীদের সম্পৃক্ত করার প্রস্তুতি শেষের দিকে।

গতকাল মঙ্গলবার চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন শেষে উপস্থিত সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে শিক্ষামন্ত্রী এ কথা বলেন।

তিনি আরো বলেন, করোনার কারণে নির্ধারিত সময়ের চেয়ে ৯ মাস পরে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। দেরিতে পরীক্ষার কারণে পরীক্ষার্থীদের যে ক্ষতি হয়েছে, তা পুষিয়ে নেওয়ার জন্য সমন্বয়ের কাজ করছে সরকার।

এসময় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ,জেলা পুলিশ সুপার মিলন মাহমুদ,জেলা শিক্ষা কর্মকর্তা গিয়াসউদ্দিন পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে শিক্ষামন্ত্রী চাঁদপুর আল-আমিন স্কুল অ্যান্ড কলেজে শিক্ষার্থীদের টিকা কার্যক্রম এবং ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর জেনরেল হাসপাতালে নবজাতক পরিচর্যা কেন্দ্রের উদ্বোধন করেন।

সম্পর্কিত খবর

শিশুদের সংস্কৃতিচর্চা সম্প্রীতির সোপান : তথ্যমন্ত্রী

gmtnews

করোনা-কালে ঈদের আমেজ: ঈদ প্রস্তুতি

gmtnews

গাজা থেকে রকেট হামলা, পাল্টা ইসরায়েলের

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত