22 C
Dhaka
January 25, 2022
অগ্রবর্তী সময়ের ককপিট
করোনা আপডেট খেলা ফুটবল সর্বশেষ

করোনায় আক্রান্ত লিওনেল মেসি

করোনায় আক্রান্ত লিওনেল মেসি

কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়ে সেলফ আইসোলেশনে চলে গেছেন প্যারিস সেন্ট জার্মেই’র (পিএসজি) আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসি। ক্লাবের পক্ষ থেকে গতকাল এ কথা জানানো হয়েছে।

ভেনাসের বিপক্ষে ফ্রেঞ্চ কাপের ম্যাচকে সামনে রেখে কোভিড-১৯ পরীক্ষায় পিএসজির যে চারজন ফুটবলারের ফল পজিটিভ এসেছে এদের একজন সাতবারের ব্যলন ডি’অর খেতাব জয়ী মেসি। বার্সেলোনা ছেড়ে ফরাসি রাজধানীতে এসে কঠিন সময় পার করছেন তিনি। পিএসজির হয়ে লিগের ১১ ম্যাচে অংশ নিয়ে মাত্র একটি গোল করতে পেরেছেন মেসি। তবে চ্যাম্পিয়ন্স লিগে ইতোমধ্যে ৫ গোল করেছেন এই আর্জেন্টাইন তারকা।

করোনায় আক্রান্ত হবার ফলে সোমবারের কাপ ম্যাচে অংশ নিতে পারবেননা মেসি। শুধু তাই নয়, শীতকালিন বিরতির পর আগামী সোমবার লিগের প্রথম ম্যাচেও সাইডলাইনেই থাকতে হবে এই আর্জেন্টাইনকে।

করোনায় আক্রান্ত পিএসজির বাকী খেলোয়াড়রা হলেন ফুল ব্যাক হুয়ান বার্নাট, বিকল্প গোল রক্ষক সার্জিও রিকো এবং তরুণ  মিডফিল্ডার নাথান বিটুমাজালা। পিএসজি জানায়,‘ স্বস্থ্যবিধি মেনে এদের সাবাইকে বর্তমানে আইসোলেশনে রাখা হয়েছে।’

উল্লেখ্য ফ্রান্সে করোনার সক্রমন শীর্ষ পর্যায়ে পৌঁছে গেছে। এই সপ্তাহে সেখানে দৈনিক সংক্রন ২ লাখ ছাড়িয়েছে।

সম্পর্কিত খবর

ক্রিপ্টোকারেন্সিতে লেনদেন নিষিদ্ধ করল চীন

gmtnews

কানাডার নির্বাচনে জয় ট্রুডোর লিবারেল পার্টির

gmtnews

বঙ্গবন্ধু শান্তির সবচেয়ে বড় অগ্রদূত : পররাষ্ট্রমন্ত্রী

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত