অগ্রবর্তী সময়ের ককপিট
ক্রিকেট বাংলাদেশ বিনোদন বিশ্ব সর্বশেষ

বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের সূচি দেখে নিন

ওয়ানডে বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ খেলবে বাংলাদেশ। তিন ম্যাচ ওয়ানডের এই সিরিজে দুদল থেকেই গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের রাখা হয়েছে বিশ্রামে। তবুও বাকিদের পরখ করে নেয়ার জন্য প্রস্তুত টাইগার ও কিউই বাহিনী। ওয়ানডে বিশ্বকাপ শেষে দুদল টেস্ট সিরিজ শুরু করবে। এছাড়া ডিসেম্বরেই দুদলের মধ্যে ২ ওয়ানডে ও ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ রয়েছে।গত ১৬ সেপ্টেম্বর লিটন কুমার দাসকে অধিনায়ক করে নিউজিল্যান্ড সিরিজের প্রথম দুই ওয়ানডের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে মাহমুদউল্লাহ রিয়াদের পাশপাশি দলে ফেরেন তামিম ইকবালও। সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও তাসকিন আহমেদসহ একাধিক নিয়মিত ক্রিকেটারকে বিশ্রামে রাখা হলেও প্রিয় তারকা মাহমুদউল্লাহ ফেরায় সিরিজে চোখ রয়েছে ভক্তদের।গত ১৬ সেপ্টেম্বর লিটন কুমার দাসকে অধিনায়ক করে নিউজিল্যান্ড সিরিজের প্রথম দুই ওয়ানডের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে মাহমুদউল্লাহ রিয়াদের পাশপাশি দলে ফেরেন তামিম ইকবালও। সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও তাসকিন আহমেদসহ একাধিক নিয়মিত ক্রিকেটারকে বিশ্রামে রাখা হলেও প্রিয় তারকা মাহমুদউল্লাহ ফেরায় সিরিজে চোখ রয়েছে ভক্তদের।

ওয়ানডে ম্যাচের সময়সূচি

  • ১ম ওয়ানডেঃ ২১ সেপ্টেম্বর ২০২৩
  • ২য় ওয়ানডেঃ ২৩ সেপ্টেম্বর ২০২৩
  • ৩য় ওয়ানডেঃ ২৬ সেপ্টেম্বর ২০২৩

প্রত্যেকটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম মিরপুর এ। এবং ৩ টি ম্যাচ ই শুরু হবে দুপুর ২ টা থেকে।

টেস্ট ম্যাচের সময়সূচি

  • ১ম টেস্টঃ ২৮ নভেম্বর থেকে ২ ডিসেম্বর।
  • ২য় টেস্টঃ ২ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বর।

২ টি টেস্ট এর ২টি ই অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। এবং টেস্ট ম্যাচ দুইটি শুরু হবে সকাল ৯ঃ ৩০ থেকে।

সম্পর্কিত খবর

ডিজিটাল প্রযুক্তি গ্রহণে বাসস প্রধান সম্পাদকের গুরুত্বারোপ

gmtnews

নেলসন ম্যান্ডেলার মৃত্যুবার্ষিকী আজ

Hamid Ramim

ভোটের মাঠের সহিংসতা রোধে রাজনৈতিক দলগুলোকেও দায়িত্ব নিতে হবে: সিইসি

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত