অগ্রবর্তী সময়ের ককপিট
ক্রিকেট খেলা বাংলাদেশ সর্বশেষ

আইপিএলের নিলামে দিল্লিতে মুস্তাফিজুর রহমান

আইপিএলের নিলামে দিল্লিতে মুস্তাফিজুর রহমান

সাকিব আল হাসান দল না পেলেও আইপিএল নিলামে প্রথম দিনই দল পেয়েছেন মুস্তাফিজুর রহমান। বাংলাদেশের বাঁহাতি পেসারকে ভিত্তিমূল্যে দলে নিয়েছে দিল্লি ক্যাপিটালস।

গতকাল বেঙ্গালুনুতে  আইপিএলের মেগা নিলামে ভিত্তিমূল্য ২ কোটি রূপিতে তাকে দলে নেওয়ার জন্য আহবান করা হলে প্রথম ১০ সেকেন্ড কেউ সাড়া দেয়নি। শেষ মুহূর্তে গিয়ে কাটার মাস্টারকে বিড করে দিল্লি। আর কেউ আগ্রহী না হওয়ায় ভিত্তিমূল্যে এই তারকাকে দলে পেল তারা।

এর ফলে আইপিএলে এই নিয়ে চারটি আলাদা দলে খেলার স্বাদ পাবেন মুস্তাফিজ। প্রথমবার তাকে দলে নিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ, এরপর খেলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সে। গত বছর মুস্তাফিজকে দলে নেয় রাজস্থান রয়্যালস। সর্বশেষ আসরে ভালো খেললেও ফিজকে পেতে তেমন আগ্রহ দেখা যায়নি রাজস্থানের।

২০১৬ সালে মুস্তাফিজকে দলে নিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। সেবার হায়দরাবাদের শিরোপা জয়ে বড় ভূমিকা ছিল বাংলাদেশের তারকার। সেবার হয়েছিল সেরা উদীয়মান ক্রিকেটার। দুই মৌসুম হায়দরবাদে থেকে ২০১৮ সালে তিনি যোগ দেন মুম্বাই ইন্ডিয়ান্সে। তবে মুম্বাইর হয়ে সময়টা ভাল কাটেনি। ৭ ম্যাচে নেন কেবল ৭ উইকেট। ২০১৯ সালে আইপিএলের জন্য তাকে ছাড়েনি বিসিবি। ২০২০ সালে থেকে যান অবিক্রীত। ২০২১ সালে সব শেষ আসরে ভিত্তিমূল্য এক কোটি রূপিতে রাজস্থান রয়্যালসে দল পেয়েছিলেন মুস্তাফিজ। এই আসরে বেশ ভালো নৈপুণ্য দেখান তিনি। এ পর্যন্ত  আইপিএলে ৩৮ ম্যাচ খেলে ২৯.৫ গড় আর ৭.৮৪ ইকনোমিতে ৩৮ উইকেট আছে মুস্তাফিজের।

সম্পর্কিত খবর

বিএনপি গণতন্ত্রের পথে প্রতিবন্ধকতা: তথ্যমন্ত্রী

gmtnews

আফ্রিকা ফুটবলের নতুন রাজা ওসিমেন

Shopnamoy Pronoy

আধুনিক নতুন কোচ নিয়ে যাত্রা শুরু সুবর্ণ এক্সপ্রেসের

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত