অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

আনসারের পদোন্নতিপ্রাপ্ত পরিচালকদের র‍্যাঙ্ক ব্যাজ পরালেন বাহিনীর ডিজি

ঢাকা: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদ্য পদোন্নতিপ্রাপ্ত ৮ জন কর্মকর্তাকে পরিচালক পদবির র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দিয়েছেন বাহিনীর মহাপরিচালক (ডিজি) মেজর জেনারেল এ কে এম আমিনুল হক।

মঙ্গলবার (১৪ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তরে আয়োজিত এক অনুষ্ঠানে তাদের র‍্যাঙ্ক  ব্যাজ পরানো হয়।

পদোন্নতিপ্রাপ্ত পরিচালকরা হলেন- আফজাল হোসেন, মো. সেলিমুজ্জামান, মো. এফতেখারুল ইসলাম, রোকসানা বেগম, ফাতেমা-তুজ-জোহরা, শিরিন সুলতানা, মো. জানে আলম সুফিয়ান ও সদন চাকমা। তারা ২৯তম বিসিএস এর মাধ্যমে সহকারী পরিচালক হিসেবে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীতে যোগদান করেন।

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-পরিচালক (প্রকল্প-  প্রশিক্ষণ) মো. জাহিদুল ইসলাম বাংলানিউজকে বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, গত ১৩ নভেম্বর বাহিনীর ৮ কর্মকর্তাকে উপপরিচালক পদ থেকে পরিচালক পদে পদোন্নতি প্রদান করা হয়। একদিন পর তাদের র‍্যাঙ্ক ব্যাজ পড়িয়ে দেন বাহিনীর মহাপরিচালক।

অনুষ্ঠানে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান এবং তাদেরকে সঙ্গে নিয়ে কেক কাটেন বাহিনীর মহাপরিচালক।

র‍্যাঙ্ক ব্যাজ পড়ানোর অনুষ্ঠানে এ সময় বাহিনীর অতিরিক্তি মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান, সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. নাজিম উদ্দিন, বাহিনীর উপ-মহাপরিচালক, পরিচালক এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী ও আনসার ব্যাটালিয়নের সদস্যরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

পদ্মা সেতুতে রেল লাইন বসানোর কাজ এ মাসে শুরু হবে: রেলমন্ত্রী

gmtnews

নিউজিল্যান্ডের বিপক্ষে রেকর্ড জয়ে সিরিজ জিতলো ভারত

gmtnews

বার্সাকে হারিয়ে শীর্ষে ওঠার পর জিরোনা কোচ বললেন, অবনমন থেকে বেঁচেছি

Shopnamoy Pronoy

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত