অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ মুজিববর্ষ ও মুক্তিযুদ্ধ সর্বশেষ

একটি স্বার্থান্বেষী মহল দেশের মুক্তিযুদ্ধের ইতিহাস পাল্টানোর চেষ্টা করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

একটি স্বার্থান্বেষী মহল দেশের মুক্তিযুদ্ধের ইতিহাস পাল্টানোর চেষ্টা করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার পর একটি স্বার্থান্বেষী মহল দেশের মুক্তিযুদ্ধের ইতিহাস পরিবর্তনের চেষ্টা করেছে। মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধ মিথ্যাচার করে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা করেছে।

গতকাল মানিকগঞ্জ শহীদ মিরাজ-তপন স্টেডিয়ামে ঢাকা-পশ্চিমাঞ্চলের ২৩টি উপজেলার মুক্তিযোদ্ধাদের সমাবেশে উদ্বোধনীকালে বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, মহান মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধারদের নামে মিথ্যাচার করে   বিএনপি নিজেদের অপরাধ আড়াল করার চেষ্টা করেছে।

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস থেকে মুক্তিযোদ্ধাদের ডিজিটাল পরিচয়পত্র ও সনদ দেওয়া হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, ত্রিশ হাজার দুস্থ মুক্তিযোদ্ধাকে ইতিমধ্যে ঘর দেওয়া হয়েছে, মুক্তিযোদ্ধাদের সব স্মৃতি সংরক্ষণ করা হবে।

ঢাকা-২০ আসনের সংসদ সদস্য ও ‘ঢাকা পশ্চিম এলাকা মুক্তিযোদ্ধা সমাবেশ প্রস্তুতি কমিটির’ আহ্বায়ক বেনজীর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, বস্ত্র ও পাট  মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা গাজী গোলাম দস্তগীর (বীর প্রতীক), ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ড.  মো. এনামুর রহমান, প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান, সাবেক নৌ মন্ত্রী শাহজাহান খান  এমপি, পানি সম্পদ প্রতিমন্ত্রী এনামুল হক শামীম, সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া(বীর বিক্রম), সাবেক সংসদ সদস্য বীর  মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম খান কামাল,  মানিকগঞ্জ-১ আসনের  সংসদ সদস্য এম নাঈমুর রহমান দুর্জয়, সংসদ সদস্য মমতাজ বেগম প্রমুখ।

মুক্তিযোদ্ধা সমাবেশে ঢাকা মহানগর, ঢাকা জেলা, মুন্সীগঞ্জ ও মানিকগঞ্জ জেলার ২ নং সেক্টরের মুক্তিযোদ্ধা এবং তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

কুমিল্লায় মন্দিরে হামলার বিচার হবে দ্রুত বিচার ট্রাইব্যুনালে : আইনমন্ত্রী

gmtnews

এক নজরে কোপা আমেরিকায় শিরোপা জয়

News Editor

মিঠামইনে বিদ্যালয়ের ৪ তলা ভবন উদ্বোধন করলেন রাষ্ট্রপতি

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত