অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

কক্সবাজারে পর্দা নামল পর্যটন মেলার

কক্সবাজার: কক্সবাজারে পর্দা নামল সপ্তাহব্যাপী পর্যটন মেলা ও বিচ কার্নিভালের। শেষ দিনে স্থানীয় ও দেশি-বিদেশি পর্যটকের ভিড়ে মুখরিত ছিল মেলাস্থল।
পুরো আয়োজনের পৃষ্ঠপোষকতা করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ।

গতকাল বিকেলে পর্যটন মেলা ও বিচ কার্নিভালে প্রতিদিনের মতো সেমিনার অনুষ্ঠিত হয়। উপস্থিত ছিলেন জেলা প্রশাসকসহ সংশ্লিষ্টরা। সন্ধ্যায় জেলা প্রশাসক শাহীন ইমরানের সভাপতিত্বে বাংলাদেশ টেলিভিশনের জেলা প্রতিনিধি জাহেদ সরওয়ার সোহেলের সঞ্চালনায় পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান হয়।

প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মোকাম্মেল হোসেন। বিশেষ অতিথি ছিলেন ট্যুরিজম বোর্ডের অতিরিক্ত সচিব প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের মুহাম্মদ জাবের, পুলিশ সুপার মাহফুজুল ইসলাম, ট্যুরিস্ট পুলিশ কক্সবাজারের পুলিশ সুপার জিল্লুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল মোস্তফা, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, মেয়র মো. মাহাবুবুর রহমান চৌধুরী, কক্সবাজার প্রেস ক্লাব সভাপতি আবু তাহের, বসুন্ধরা গ্রুপের জ্যেষ্ঠ জিএম মো. আবু হেনা প্রমুখ।

জেলা প্রশাসক শাহীন ইমরান বলেন, সাপ্তাহব্যাপী এ আয়োজনে ৩৯টি ইভেন্ট ছিল। আমরা এ মেলার মাধ্যমে কক্সবাজারকে উৎসবের নগরীতে পরিণত করতে পেরেছি। সামনে এরকম আরও আয়োজনের অভিমত ব্যক্ত করেন তিনি।

পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এরপর সংগীত পরিবেশন করেন ব্যান্ডদল চিরকুট, রবি চৌধুরীসহ জাতীয় শিল্পীরা।

সম্পর্কিত খবর

প্রধান বিচারপতির সঙ্গে কাল সাক্ষাৎ করবে ইসি

Zayed Nahin

বিশ্ব চ্যাম্পিয়ন নিউজিল্যান্ডের দূর্গে বাংলাদেশের ঐতিহাসিক বিজয়

gmtnews

পশ্চিমবঙ্গে অ্যাডিনো ভাইরাসের নতুন প্রজাতি, বেড়েছে শিশুমৃত্যু

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত