অগ্রবর্তী সময়ের ককপিট
করোনা আপডেট বাংলাদেশ সর্বশেষ

করোনা কার্যক্রম সমন্বয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের কন্ট্রোল রুম

করোনা কার্যক্রম সমন্বয়ে জনপ্রশাসন মন্ত্রণালয়ের কন্ট্রোল রুম

করোনা সংক্রমণ রোধে আজ থেকে আগামী ১৪ জুলাই পর্যন্ত বিধিনিষেধ চলাকালে বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের সঙ্গে কার্যক্রম সমন্বয়ের জন্য নতুন একটি কন্ট্রোল রুম খুলেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত অফিস আদেশ জারি করা হয়েছে।

আদেশে বলা হয়, বিধিনিষেধ চলাকালে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সঙ্গে বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের অত্যাবশ্যকীয় কার্যক্রম সমন্বয় এবং এ সংক্রান্ত তথ্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করার জন্য এ মন্ত্রণালয়ের কল্যাণ শাখাকে কন্ট্রোল রুম করা হয়েছে।

আদেশে আরও বলা হয়, কল্যাণ শাখার উপ-সচিব মোহাম্মদ রফিকুল করিম প্রতিদিনের দায়িত্বের বিষয়টি সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীকে অবহিত করবেন। জরুরি কোনো প্রয়োজন হলে তিনি যুগ্ম-সচিব মো. আবুল হাছানাত হুমায়ুন কবিরকে অবহিত করবেন। প্রশাসন-৪ শাখা থেকে এ বিষয়ে সার্বিক সহযোগিতা প্রদান করবেন।

৮ থেকে ১৪ জুলাই পর্যন্ত মোট ২১ জন কর্মকর্তা ও কর্মচারীকে কন্ট্রোল রুমের দায়িত্ব দেওয়া হয়েছে। দায়িত্ব পাওয়াদের জনপ্রশাসন মন্ত্রণালয়ের কল্যাণ শাখায় উপস্থিত থেকে এ দায়িত্ব পালন করার নির্দেশ দেওয়া হয়েছে।

সম্পর্কিত খবর

পাঁচ দিনের যুদ্ধবিরতি দিলে ৭০ জিম্মিকে ছাড়া হবে: হামাস মুখপাত্র

Hamid Ramim

কিয়েভের কেন্দ্রস্থলে বড়ো ধরনের বিস্ফোরণ

gmtnews

আজ ঐতিহাসিক বাইডেন-পুতিন বৈঠক

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত