অগ্রবর্তী সময়ের ককপিট
খেলা ফুটবল বিনোদন বিশ্ব সর্বশেষ

গোল নিয়ে হোর্হে নুনো পিন্তোর সাথে রোনালদোর বাজি

গত বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে মরক্কোর কাছে হেরে পর্তুগালের বিদায়ের পর অনেকে তাঁর আন্তর্জাতিক ক্যারিয়ারের শেষ দেখে ফেলেছিলেন। কিন্তু এত সহজে আত্মসমর্পণ করতে নারাজ ছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। অবসরের ভাবনা উড়িয়ে জাতীয় দলের হয়ে খেলা চালিয়ে যান রোনালদো।

শুধু খেলছেনই না, ম্যাচের পর ম্যাচে গোলও করে চলেছেন রোনালদো। বিশ্বকাপের পর পর্তুগালের হয়ে ৬ ম্যাচে তিনি করেছেন ৭ গোল। সর্বশেষ গত পরশু রাতে স্লোভাকিয়ার বিপক্ষে ৪-২ ব্যবধানে জয়ের রাতে রোনালদো করেছেন জোড়া গোল। এ জয়ে ইউরো ২০২৪ সালের টিকিটও নিশ্চিত করেছে পর্তুগাল।

আর এ জোড়া গোল রোনালদোকে ব্যক্তিগতভাবে পৌঁছে দিয়েছে আন্তর্জাতিক ক্যারিয়ারে ১২৫ এবং সব মিলিয়ে ৮৫৭ গোলে। রোনালদো অবশ্য এতেই সন্তুষ্ট হচ্ছেন না। নিজের ক্যারিয়ারকে আরও লম্বা করে ছুঁতে চান ১ হাজার গোলের মাইলফলকও। এমনকি এ নিয়ে তিনি মজা করে একটি বাজিও ধরেছেন।

রোনালদো বাজিটি ধরেছেন মূলত এফসি পোর্তোর প্রেসিডেন্ট হোর্হে নুনো পিন্তোর সঙ্গে। রোনালদোর ক্যারিয়ারে ১ হাজার গোল করার বাজি ধরতে চান কি না, পিন্তো এটা জানতে চেয়েছিলেন। পর্তুগিজ তারকাও তাৎক্ষণিকভাবে চ্যালেঞ্জটি গ্রহণ করেন।

আলাপে রোনালদো পিন্তোকে বলেছেন, ‘এটা বেশ কঠিন। তবে এটা আমার মানসিকতার ব্যাপার এবং আমার অনুপ্রেরণারও। শারীরিকভাবে আমার পা যদি আমি যেমন চাই তেমন আচরণ করে, তবে দেখা যাক। ছোট ছোট ধাপেই আমাকে সেখানে পৌঁছাতে হবে। ১ হাজার গোলের লক্ষ্য অর্জন করতে আপনাকে আগে ৯০০ গোল করতে হবে। আমার মনে হয় সে লক্ষ্যে আমি পৌঁছাতে পারব।’

এদিকে জোড়া গোলে পর্তুগালকে জেতানোর পর রোনালদো বলেছেন, ‘আমরা এখন ইউরো ২০২৪–এ পৌঁছে গেছি। পতুর্গালকে দারুণ একটি প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে নিয়ে যেতে পেরে আমি দারুণ আনন্দিত। বিশেষ ধন্যবাদ পতুর্গিজ ফুটবল ফেডারেশনকে এবং স্টেডিয়ামে উপস্থিত দর্শকদের।’

শুধু জাতীয় দলের জার্সিতেই নয়, সৌদি প্রো লিগে আল নাসরের হয়েও দারুণ ছন্দে আছেন রোনালদো। চলতি মৌসুমে দলটির হয়ে ১১ ম্যাচে ১১ গোল করেছেন। এখন ২০২৭ পর্যন্ত ক্লাবটির সঙ্গে তাঁর চুক্তির মেয়াদ বাড়ানোর কথাও শোনা যাচ্ছে।

সম্পর্কিত খবর

নিরাপদ খাদ্য নিশ্চিতে সরকার নিরলসভাবে কাজ করছে: কৃষিমন্ত্রী 

gmtnews

ঢাকা সফরে সৌদি পররাষ্ট্রমন্ত্রী

gmtnews

বিনা প্রতিদ্বন্দ্বিতা ঠেকাতে বিকল্প প্রার্থী রাখার পরামর্শ শেখ হাসিনার

Zayed Nahin

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত