31 C
Dhaka
May 29, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ বিশ্ব সর্বশেষ

ঢাকা থেকে দুবাই ও শারজাহ রুটের ৯ ফ্লাইট বাতিল

গত কয়েকদিন ধরে সংযুক্ত আরব আমিরাতে ঝড়, বজ্রসহ ভারী বৃষ্টিপাত ও বন্যায় জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। দুবাইয়ে রেকর্ড বৃষ্টিপাতের কারণে ঢাকা থেকে দুবাই ও শারজাহ রুটের নয়টি ফ্লাইট বাতিল করা হয়েছে।

বিমান সংস্থা এমিরেটাস জানিয়েছে, দুবাইয়ে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে তাদের সব ফ্লাইটের যাত্রীদের চেক-ইন বন্ধ রাখা হয়েছে। বন্যার পানিতে সড়কে গাড়ি আটকা পড়ে থাকতে দেখা গেছে। দুবাইয়ের সবচেয়ে বড় বিপণিবিতান দুবাই মল ও মল অব দ্য এমিরেটাস বন্যায় বেশ ক্ষতির মুখে পড়েছে। পানিতে ডুবে আছে মেট্রোস্টেশন।

গতকাল ১৭ এপ্রিল বুধবার এনডিটিভি একটি প্রতিবেদনে জানিয়েছে, ৭৫ বছরের মধ্যে সর্বোচ্চ বৃষ্টিপাতের মুখে পড়েছে দুবাই। দুবাই বিমানবন্দর জানিয়েছে, ভারী বৃষ্টিপাতের কারণে তাদের ফ্লাইট শিডিউল উল্লেখযোগ্য আকারে বিঘ্নিত হয়েছে। অসংখ্য ফ্লাইটকে ভিন্ন দেশে অবতরণ করতে বলা হয়েছে বা আগমন বিলম্বিত করা হয়েছে।

দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরের একজন মুখপাত্র বলেছেন, বৃষ্টির কারণে পানি জমে যাওয়ায় ফ্লাইট বিলম্ব হচ্ছে এবং বিমানবন্দরগামী উড়োজাহাজ অবতরণ করতে পারছে না। আমরা এই কঠিন পরিস্থিতিতে যতটা দ্রুত সম্ভব বিমানবন্দরের কাজকর্ম শুরুর চেষ্টা করছি।

সম্পর্কিত খবর

শিক্ষার্থীদের ভবিষ্যতের দক্ষতা অর্জনে ভূমিকা রাখবে এআই

Zayed Nahin

ছাত্রলীগের উদ্দেশ্যে একগুচ্ছ নির্দেশনা দিলেন প্রধানমন্ত্রী

Shopnamoy Pronoy

শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মদিন আজ

Zayed Nahin

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত