অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের ১৩টি অধস্তন সংস্থার সাথে এপিএ স্বাক্ষরিত

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের ১৩টি অধস্তন সংস্থার সাথে এপিএ স্বাক্ষরিত

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় অধীনস্ত সংস্থাগুলোকে ‘ফলাফল ভিত্তিক কাজ’ করতে অনুপ্রাণিত করার লক্ষ্যে তার ১৩টি অধীনস্ত সংস্থার সাথে গতকাল ২০২২-২৩ অর্থবছরের (অর্থবছর ২৩) জন্য ‘বার্ষিক কর্মসম্পাদন চুক্তি’ (এপিএ) স্বাক্ষর করেছে।

এপিএ স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ

তথ্য ও সম্প্রচার সচিব মো: মকবুল হোসেন এবং বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), প্রেস ইনফরমেশন ডিপার্টমেন্ট (পিআইডি), প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশ (পিআইবি), বাংলাদেশ প্রেস কাউন্সিল (বিপিসি), বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি), বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন ইনস্টিটিউট (বিএফটিআই), বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), বাংলাদেশ বেতার, ন্যাশনাল ইনস্টিটিউট অব ম্যাস কমিউনিকেশন (নিমকো), বাংলাদেশ ফিল্ম আর্কাইভ (বিএফএ), বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ড (বিএফএসবি), গণযোগাযোগ বিভাগ (ডিএমসি) এবং চলচ্চিত্র প্রকাশনা অধিদফতরের (ডিএফপি) প্রধানগণ সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে নিজ নিজ পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

তথ্য ও সম্প্রচার সচিব মো: মকবুল হোসেন এবং বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদ অনুষ্ঠানে এপিএ স্বাক্ষর করেন এবং নথি বিনিময় করেন।

সংক্ষিপ্ত বক্তৃতায় তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ আশা প্রকাশ করেন যে, তার মন্ত্রণালয়ের অধীনস্থ সকল প্রতিষ্ঠান মন্ত্রণালয়কে একটি মর্যাদাপূর্ণ অবস্থানে নিয়ে যেতে আন্তরিকভাবে এবং আরও নিষ্ঠার সাথে কাজ করবে।

তথ্য ও সম্প্রচার সচিব মো: মকবুল হোসেন তার বক্তব্যে ১৩টি অধীনস্থ সংস্থার সকল প্রধানকে তাদের দায়িত্ব আন্তরিকতার সাথে পালন করার জন্য প্রশংসা করেন এবং আশা করেন যে, তারা ভবিষ্যতে মন্ত্রণালয়ের ভাবমূর্তি উজ্জ্বল করতে সর্বোচ্চ নিষ্ঠার সাথে কাজ করে যাবেন।

সম্পর্কিত খবর

বাংলাদেশে বিনিয়োগের জন্য নেদারল্যান্ডসের প্রতি আহ্বান ড. মোমেনের

Zayed Nahin

অপশক্তি নির্মূল করে দেশকে স্বপ্নের ঠিকানায় নেয়ার শপথ আজ: তথ্যমন্ত্রী

gmtnews

ওয়াটসনের চোখে বিশ্বকাপের চার সেমিফাইনালিস্ট

Shopnamoy Pronoy

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত