অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

দেশের প্রতিটি অঙ্গনে আনসার সদস্যের ভূমিকা প্রশংসনীয়

ঢাকা: দেশের প্রতিটি অঙ্গনে আনসার সদস্যরা ভূমিকা রেখে চলেছেন বলে উল্লেখ করেছেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা রেঞ্জের উপ-মহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী।

সোমবার (৯ অক্টোবর) ঝিনাইদহ জেলার শিশু একাডেমি মিলনায়তনে আয়োজিত জেলা সমাবেশ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ঝিনাইদহের জেলা সদস্যদের আয়োজনে এই সমাবেশটি অনুষ্ঠিত হয়।

উপ-মহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী বলেন, বর্তমান সরকার নানা পদক্ষেপে এই বাহিনীকে সুসজ্জিত করেছে। শুধু পোশাক পরিবর্তনই নয়, অন্যান্য বাহিনীর মতোই এই বাহিনীকে আজ মর্যাদাপূর্ণ অবস্থানে নিয়ে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর মতোই গুরুত্বপূর্ণ বিভিন্ন আয়োজনকে নির্বিঘ্নে সম্পন্ন করতে ঝিনাইদহসহ সারা দেশে আনসার সদস্যদের ভূমিকা প্রশংসনীয়।

আনসার ও ভিডিপির পরিচালক (অঙ্গীভূতকরণ) মো. আহসান উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর খুলনা রেঞ্জের উপ-মহাপরিচালক শাহ্ আহমদ ফজলে রাব্বী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. আজিম উল আহসান, সিভিল সার্জন ডা. শুভ্রা রানী দেবনাথ জেলা পরিষদ চেয়ারম্যান এম হারুন অর রশিদ, মাগুরা জেলার জেলা কমান্ড্যান্ট চন্দন দেবনাথ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঝিনাইদহ জেলার জেলা কমান্ড্যান্ট মো. সোহাগ হোসেন। দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ঝিনাইদহ জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ শেষে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ আনসার ও ভিডিপি সদস্যদের মাঝে বাইসাইকেল, ক্রোকারিজ ও ছাতাসহ বিভিন্ন প্রকারের পুরস্কার সামগ্রী বিতরণ করা হয়।

সম্পর্কিত খবর

ছেলেবেলার ক্লাবের জন্য হলান্ডের ‘উপহার’

Shopnamoy Pronoy

উইন্ডোজ ১১-এর ঘোষণা: আসছে নতুন সব ফিচার

News Editor

আগস্টে ব্রিকসের সদস্য হতে যাচ্ছে বাংলাদেশ

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত