অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

দেশে সংখ্যালঘু বলে কিছু নেই: প্রবাসীকল্যাণমন্ত্রী

সিলেট: সংখ্যালঘু বলে দেশে আলাদা কিছু নেই মন্তব্য করে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ বলেছেন, আমরা পরস্পর সবাই বাংলাদেশি। স্বাধীন দেশের নাগরিক হিসেবে সবার সমান অধিকার রয়েছে।

তিনি বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত হলো আমাদের বাংলাদেশ। এখানে সব ধর্মের লোক শান্তিপূর্ণভাবে বসবাস করছে। সবাই নিজ নিজ ধর্মীয় আচার ও উৎসব করে আসছেন। আসন্ন শারদীয় দুর্গোৎসব তেমনি একটি বৃহৎ উৎসব। সুদীর্ঘকাল থেকে চলমান সাম্প্রদায়িক সম্প্রীতির এ চমৎকার সম্পর্ক আমাদের যেকোনো মূল্যে ধরে রাখতে হবে।

শনিবার (১৪ অক্টোবর) দুপুরে নিজ নির্বাচনী এলাকা গোয়াইনঘাট উপজেলা পরিষদের হলরুমে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

গোয়াইনঘাট উপজেলা প্রশাসন ও পূজা উদযাপন পরিষদের যৌথ আয়োজনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

গোয়াইনঘাট উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র পাল ছানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিত্যা নন্দ দাসের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আফিয়া বেগম, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান, সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাহিদুর রহমান, ইন্সপেক্টর (তদন্ত) মেহেদী হাসান, জেলা পরিষদের সদস্য সুবাস দাস প্রমুখ।

বিভিন্ন পূজা কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য দেন- অরুপ চন্দ্র দাশ অপু, বিধু চন্দ্র চন্দ, গোয়াইনঘাট উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক অনুপ কান্তি দে প্রমুখ।

অনুষ্ঠানে মন্ত্রী নিজ তহবিল থেকে নগদ পাঁচ হাজার টাকা করে প্রতিটি পূজা মণ্ডপে বরাদ্দ দেন। এর আগে সকালে ইমরান আহমদ রাধানগর বাজার-উত্তর ইসলামপুর-ত্রিপুরা বস্তির রাস্তা ও রাধানগর বাজার-বাউরভাগ হাওর রাস্তার টেংরা খালের উপর নবনির্মিত ব্রিজের উদ্বোধন করেন।

সম্পর্কিত খবর

বাংলাদেশকে ২০ লাখ টিকা উপহার দিচ্ছে ফ্রান্স

gmtnews

আধুনিক নতুন কোচ নিয়ে যাত্রা শুরু সুবর্ণ এক্সপ্রেসের

gmtnews

রমজানে আন্দোলনের ডাক দেওয়ায় বিএনপির সমালোচনা প্রধানমন্ত্রীর

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত