অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

ন্যূনতম মজুরি ২৫ হাজার টাকা চায় শ্রমিক মজলিস

ঢাকা: গার্মেন্টস শ্রমিকদের মজুরি বাড়ানোর দাবিতে শ্রমিক মজলিসের কেন্দ্রীয় সভাপতি প্রভাষক মুহাম্মদ আবদুল করিমের নেতৃত্বে ঘোষিত মজুরির আপত্তি প্রদান ও পুনর্বিবেচনার দাবিনামা পেশ করা হয়েছে।

শুক্রবার (২৪ নভেম্বর) দুপুর সাড়ে বারোটায় মজুরি বোর্ডের চেয়ারম্যান লিয়াকত আলী মোল্লার কাছে এ দাবিনামা পেশ করা হয়।এ সময় মজুরি বোর্ডের চেয়ারম্যান মনোযোগ দিয়ে দাবিগুলো পড়েন এবং যথোপযুক্ত কর্তৃপক্ষের কাছে পৌঁছাবেন বলে আশ্বাস দেন।

দাবিনামা পেশের সময়ে আরও উপস্থিত ছিলেন শ্রমিক মজলিসের কেন্দ্রীয় সহ-সভাপতি আলহাজ্ব আমির আলী হাওলাদার, আলহাজ্ব সিদ্দিকুর রহমান, মাওলানা শামসুল ইসলাম, কেন্দ্রীয় উপদেষ্টা ও সাবেক কেন্দ্রীয় সভাপতি হাজী নূর হোসেন।

এছাড়ার উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক এইচ এম এরশাদ, কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক মাওলানা খালেদ সানোয়ার, কেন্দ্রীয় নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার শেখ মতিউর রহমান, মো. ইব্রাহিম খলিল ও ঢাকা মহানগর উত্তর সহ-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম।

সম্পর্কিত খবর

জাতীয় কবি কাজী নজরুলের মৃত্যু বার্ষিকী পালিত

gmtnews

মূল্যস্ফীতির লাগাম টানতে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ

gmtnews

যুক্তরাষ্ট্রে নির্মিত আব্রামস ট্যাংকও জ্বলতে থাকবে : ক্রেমলিন

Hamid Ramim

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত