অগ্রবর্তী সময়ের ককপিট
ক্রিকেট খেলা বিনোদন বিশ্ব সর্বশেষ

পদত্যাগের হুমকির হ্যাটট্রিক ইনজামামের

পাকিস্তানের প্রধান নির্বাচক ইনজামাম-উল–হক অনেক কিছু নিয়েই অসন্তুষ্ট। বিশেষ করে পাকিস্তানের ক্রিকেটে কিছু লোকবল নির্বাচন নিয়ে অনেক ধরেই অসন্তোষ প্রকাশ করে আসছেন তিনি। এর আগে দুবার পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) পদত্যাগের হুমকি দিয়েছেন। এবার পদত্যাগের হুমকির হ্যাটট্রিকই করে ফেললেন পাকিস্তানের সাবেক অধিনায়ক।

এবার পাকিস্তানের ক্রিকেটে জুনিয়র পর্যায়ে কোচ নিয়োগ নিয়ে অসন্তোষ প্রকাশ করেছেন ইনজামাম। সাবেক এই ব্যাটসম্যানকে পিসিবি প্রধান নির্বাচক হিসেবে নিয়োগ দেয় ৭ আগস্ট। নিয়োগ পাওয়ার এক মাসের মধ্যেই দুবার তিনি পদত্যাগের হুমকি দিয়েছিলেন।

আফগানিস্তানের বিপক্ষে সিরিজ আর এশিয়া কাপের দল নির্বাচনের পর তিনি পিসিবির কাছ থেকে কোনো চুক্তির প্রস্তাব পাননি। এটা তাঁকে খুব হতাশ করেছিল এবং তিনি পদত্যাগের হুমকি দেন। ওই সময় পিসিবির ম্যানেজমেন্ট কমিটির প্রধানের হস্তক্ষেপে বিষয়টির সমাধান হয়।

ওই সময় ইনজামাম তিন বছরের চুক্তির জন্য ২৫ লাখ রুপি দাবি করেন। এতে পিসিবি রাজিও হয়। লাহোরে এশিয়া কাপের ম্যাচ চলাকালে আবার ইনজামাম অসন্তোষ প্রকাশ করেন। ক্রিকেটারদের বিদেশের লিগগুলোয় খেলার অনাপত্তিপত্র দেওয়ার ক্ষমতা তাঁর হাতে থাকার দাবি করেছিলেন ইনজামাম।

 

সম্পর্কিত খবর

সরকার দেশের গণতন্ত্রকে আরও শক্তিশালী করতে কাজ করছে: প্রধানমন্ত্রী

gmtnews

৩৬ জনের নতুন মন্ত্রিসভায় ২০ জনই নতুন

gmtnews

সরকার চলচ্চিত্র শিল্পের উন্নয়নে ১ হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছে: প্রধানমন্ত্রী

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত