31 C
Dhaka
May 29, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

প্রকৃতিতে বৈরী আবহাওয়া, ভ্যাপসা গরমেও কুয়াশা

নীলফামারীর সৈয়দপুরে হঠাৎ ভ্যাপসা গরমের সঙ্গে কুয়াশা ও ধোঁয়ায় আকাশ ঢেকে যায়। ফলে লোকজন চিন্তায় পড়ে যান।চৈত্রের শেষে এ ধরনের আবহাওয়া মানুষকে ভাবিয়ে তোলে।

শুক্রবার (৫ এপ্রিল) দিনগত রাতে এ রকম ঘটনা ঘটে।

সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু জানান, হঠাৎ করে আকাশ অন্ধকার হয়ে আসে। কুয়াশায় ঢাকা যায় জনপদ। চৈত্র মাসের এ সময় এ ধরনের আবহাওয়া ভাবাই যায় না। এটা কীসের আলামত বুঝতে পারছি না।

উপজেলার কামারপুকুর ইউনিয়নের দলুয়া চৌধুরীপাড়ার বাসিন্দা ও সৈয়দপুর আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রওনক জামান হৃদয় জানান, রাতে ঈদ বাজার করে প্রাইভেটকারে করে বাড়ি ফিরছিলাম। হঠাৎ কুয়াশা আর ধোঁয়ায় পুরো জনপদ আচ্ছন্ন। পরে অনেক কষ্টে বাড়িতে ফিরি।

জানান সৈয়দপুর আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হাকিম বলেন, সৈয়দপুরেও তাপপ্রবাহ শুরু হয়েছে। রাতে একটু ঠান্ডা অনুভূত হলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে রোদের তাপ বাড়ছে। ফলে রোজাদারদের কষ্ট বেড়েছে। ইফতারে বেড়েছে প্রচণ্ড পানির চাহিদা। সব মিলে বৈরী আবহাওয়ার মাঝ দিয়ে চলছে প্রকৃতি।

সম্পর্কিত খবর

করোনা মোকাবিলায় সশস্ত্র বাহিনীসহ সবাইকে একসাথে কাজ করার আহ্বান

News Editor

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন: ৫ লাখ আনসার-ভিডিপি মোতায়েন

gmtnews

ব্রিকসে যোগ দিচ্ছেন শেখ হাসিনা: কাদের

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত