30 C
Dhaka
June 16, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার (০৩ জুন ২০২৪) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিপরিষদ সভাকক্ষে মন্ত্রিপরিষদ সভা অনুষ্ঠিত হয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার (০৩ জুন ২০২৪) সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে মন্ত্রিপরিষদ সভাকক্ষে মন্ত্রিপরিষদ সভা অনুষ্ঠিত হয়।

এই সভায় সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়। প্রধানমন্ত্রীর নির্দেশনায় মন্ত্রিপরিষদ সদস্যরা বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প ও কর্মসূচির অগ্রগতি পর্যালোচনা করেন। এছাড়াও, সভায় আগামী বছরের বাজেট প্রণয়ন, স্বাস্থ্য ও শিক্ষা খাতের উন্নয়ন, এবং দেশের অবকাঠামোগত উন্নয়ন নিয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

প্রধানমন্ত্রী তার বক্তব্যে দেশের অর্থনৈতিক অগ্রগতির উপর জোর দেন এবং দেশের প্রতিটি নাগরিকের জীবনমান উন্নয়নে কাজ করার আহ্বান জানান। তিনি বলেন, বর্তমান সরকারের লক্ষ্য হলো একটি উন্নত, সমৃদ্ধ এবং সুশৃঙ্খল বাংলাদেশ গড়ে তোলা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরও বলেন, “আমাদের সকলকে একযোগে কাজ করতে হবে যাতে দেশের প্রতিটি মানুষ উন্নয়নের সুফল পায়।”

সভায় অন্যান্য মন্ত্রী, উপমন্ত্রী এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন। মন্ত্রিপরিষদ সভা শেষে প্রধানমন্ত্রী সকলকে ধন্যবাদ জানান এবং আগামী দিনগুলোতে একসাথে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এই সভার মাধ্যমে সরকার জনগণের কল্যাণে আরও কতগুলি গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করার প্রস্তুতি নেয়, যা দেশের সার্বিক উন্নয়নে সহায়ক হবে।

সম্পর্কিত খবর

বাংলাদেশ থেকে থাই ভিসা আবেদনের স্থগিতাদেশ প্রত্যাহার

gmtnews

সমালোচনাকে সবসময় সাধুবাদ জানাই: পরিকল্পনামন্ত্রী

gmtnews

বাংলাদেশ সেমিফাইনালে পৌঁছানোর লক্ষ্যে বিশ্বকাপ শুরু করছে।

Shopnamoy Pronoy

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত