অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

বঙ্গবন্ধু সেতু‌ মহাসড়কে ৩৫ কি.মি যানজট

ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু‌ মহাসড়কে ৩৫ কিলোমিটার দীর্ঘ এলাকায় যানজটের সৃষ্টি হয়েছে। সেতুর ওপরে দুর্ঘটনা ও গাড়ি বিকল হওয়াসহ দফায় দফায় টোল আদায় বন্ধ, অতিরিক্ত যানবাহনের চাপ এবং চালকদের বেপরোয়া গাড়ি চালানোর কারণে এমনটি হয়েছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

বুধবার (২৮ জুন) ভোর ৪টা থেকে বঙ্গবন্ধু সেতু‌র পূর্বপাড় থেকে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পাকুল্লা পর্যন্ত যানজটের সৃষ্টি হয়। এতে করে বিপাকে পড়েন হাজারো ঘরমুখো মানুষ।

পুলিশ জানায়, বুধবার ভোরে বঙ্গবন্ধু সেতুর ওপর সংঘর্ষ ও একটি পিকআপভ্যান বিকল হয়। পিকআপভ্যানটি সরাতে এক ঘণ্টারও বেশি সময় লাগে। এতে ভোর রাত ৪টা ১৫ থেকে ৪টা ৫৩ পর্যন্ত টোল আদায় বন্ধ রাখে সেতু কর্তৃপক্ষ। এর আগেও কয়েকবার টোল আদায় বন্ধ রাখা হয়েছিল। এসব কারণেই যানজট সৃষ্টি হয়।

এলেঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হাসান বাংলানিউজকে বলেন, সেতুর ওপর ও মহাসড়কে দুর্ঘটনার কারণে যানজট শুরু হয়। আমরা সড়কে দায়িত্ব পালন করছি। ধীর গতিতে গাড়ি চলাচল শুরু হয়েছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক হবে।

সম্পর্কিত খবর

বাস্তুচ্যুত রোহিঙ্গাদের প্রত্যাবাসনে রাশিয়ার সহযোগিতা চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী

gmtnews

বঙ্গোপসাগরের মাছ ধরার জন্য বিদেশি বিনিয়োগের প্রস্তাব প্রধানমন্ত্রীর

gmtnews

সুইজারল্যান্ডকে হারিয়ে ইউরোর সেমিফাইনালে স্পেন

News Editor

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত