অগ্রবর্তী সময়ের ককপিট
খেলা সর্বশেষ

বড় জয়ের রাতে রিয়ালে আনচেলত্তির ‘জরুরি অবস্থা’ ঘোষণা

৩৮ বছর বয়সী লুকা মদরিচের দারুণ নৈপুণ্যে রিয়াল মাদ্রিদ ম্যাচটা জিতেছে ৪-১ ব্যবধানে। ভিয়ারিয়ালের বিপক্ষে পাওয়া যে জয় রিয়ালকে তুলে দিয়েছে লা লিগার পয়েন্ট তালিকার শীর্ষে। কিন্তু দিন শেষে তবু অস্বস্তিতে রিয়াল কোচ কার্লো আনচেলত্তি। এই ম্যাচেই হাঁটুর এসিএল চোটে ছিটকে গেছেন ডেভিড আলাবা।

এ নিয়ে চার মাসের মধ্যে রিয়াল মাদ্রিদের তিন খেলোয়াড় এসিএল চোটে পড়লেন। বাকি দুজন গোলকিপার থিবো কোর্তোয়া এবং এদের মিলিতাও। দীর্ঘ ক্যারিয়ারে এত দ্রুত সময়ে একই দলের তিনজনকে এই চোটে পড়তে দেখেননি বলে জানিয়েছেন রিয়াল কোচ। ‘এসিএল থাবা’য় পড়ে রিয়ালকে এখন জানুয়ারির দলবদলেই জরুরি ভিত্তিতে ডিফেন্ডার খুঁজতে হতে পারে বলেও জানান আনচেলত্তি।

সান্তিয়াগো বার্নাব্যুর ম্যাচটিতে রিয়ালের হয়ে গোল চারটি করেন জুড বেলিংহাম, রদ্রিগো, ব্রাহিম দিয়াজ ও মদরিচ। গোল করার পাশাপাশি মদরিচ একটি গোলে সহায়তাও করেছেন। চোটে পড়া আলাবাকে মাঠ থেকে তুলে নেওয়া হয় ৩৫ মিনিটে। অস্ট্রিয়ান এই সেন্টার ব্যাক জটলার মধ্যে বলের দখল নিতে গিয়ে হাঁটুতে চোট পান।

মৌসুমে রিয়ালের তৃতীয় খেলোয়াড় হিসেবে এসিএল চোটে পড়েছেন ডেভিড আলাবাএক্স

পরে রিয়াল মাদ্রিদ এক বিবৃতিতে জানায়, ‘কয়েকটি পরীক্ষা-নিরীক্ষার পর ডেভিড আলাবার বাঁ হাঁটুতে এসিএল ধরা পড়েছে। সামনের কয়েক দিনের মধ্যে তাঁর অস্ত্রোপচার হবে।’ ম্যাচের পর রিয়াল কোচকে আলাবার অবস্থা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, ‘ওর সঙ্গে আমার কথা হয়নি। এটা খুবই দুঃখজনক। কারণ, আরও একজন খেলোয়াড় আমরা চোটে হারিয়ে ফেললাম। চার মাসের মধ্যে তিনজন খেলোয়াড়কে এসিএল চোটে পড়তে আমি কখনোই দেখিনি। এটা অবিশ্বাস্য। কিন্তু কিছুই করার নেই।’

সম্পর্কিত খবর

আইসিসির সেপ্টেম্বরের সেরা হওয়ার দৌড়ে বাংলাদেশের নাসুম

gmtnews

বাংলাদেশ-ভারত সম্প্রীতি রক্ষায় সজাগ থাকতে হবে : কৃষিমন্ত্রী

gmtnews

৫ ম্যাচে ৯ গোলের যে আনন্দ রোনালদোর

Shopnamoy Pronoy

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত