অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

বাংলালিংকের তৃতীয় প্রান্তিকে আয় ১৫৮৮ কোটি টাকা

মুঠোফোন অপারেটর বাংলালিংকের চলতি বছরের তৃতীয় প্রান্তিকে আয় বেড়েছে ১৫ দশমিক ১ শতাংশ। প্রতিষ্ঠানটির টানা ছয় প্রান্তিকে দুই অঙ্কের প্রবৃদ্ধি অর্জিত হচ্ছে।

মঙ্গলবার রাজধানীর গুলশানে বাংলালিংকের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানানো হয়। বাংলালিংক জানিয়েছে, চলতি বছরের জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত তাদের আয় দাঁড়িয়েছে ১ হাজার ৫৮৮ কোটি টাকা।

তৃতীয় প্রান্তিকে মোবাইল ডেটা থেকে বাংলালিংকের আয় বেড়েছে ২৮ শতাংশ। ফোরজি ব্যবহারকারীর সংখ্যায় বার্ষিক প্রবৃদ্ধি হয়েছে ৩১ শতাংশ।

বাংলালিংক জানিয়েছে, প্রবৃদ্ধি অর্জনে গ্রাহকদের পাশাপাশি বিনোদন প্ল্যাটফর্ম টফির ভূমিকাও রয়েছে। গত বছরের চেয়ে এ বছরে টফি ব্যবহারকারীর সংখ্যা ৭২ দশমিক ২ শতাংশ বেড়েছে। এ ছাড়া গত এক বছরে মাইবিএলের গ্রাহক বেড়েছে ৪৮ শতাংশ। সারা দেশে বাংলালিংকের ৪ কোটি ৩০ লাখ গ্রাহক রয়েছে। তাদের টাওয়ারের সংখ্যা ১৫ হাজারের বেশি।

সংবাদ সম্মেলনে বাংলালিংকের প্রধান নির্বাহী কর্মকর্তা এরিক অস বলেন, ‘বাংলালিংক বিভিন্ন ধরনের উদ্ভাবনী সেবা দিয়ে ধারাবাহিকভাবে প্রবৃদ্ধি বজায় রেখেছে। উদ্ভাবনী ডিজিটাল সেবা ও দ্রুততম ফোরজি নেটওয়ার্ক, দেশব্যাপী একটি নির্ভরযোগ্য অপারেটর হিসেবে আমাদের অবস্থানকে আরও সুদৃঢ় করেছে।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার জেম ভেলিপাসাওগ্লু।

সম্পর্কিত খবর

অপরিশোধিত জ্বালানি তেল আমদানি: মূল্য শুল্কায়নে দ্বৈত নীতি, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা

gmtnews

মেসির মায়ামি আসছে এশিয়ায়

Shopnamoy Pronoy

প্রতিকূলতা কাটিয়ে ওঠা বাংলাদেশের প্রতি যুক্তরাষ্ট্র শ্রদ্ধা জানায়: হাস

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত