29 C
Dhaka
April 27, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
খেলা ফুটবল সর্বশেষ

বার্সেলোনা ছাড়ছেন লিওনেল মেসি

বার্সেলোনা ছাড়ছেন লিওনেল মেসি

অবশেষে দীর্ঘ ২১ বছর পর বার্সেলোনা ছাড়ছেন ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকা লিওনেল আন্দ্রেস মেসি। বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাতে স্প্যানিশ ক্লাব বার্সেলোনার পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে যে দুই পক্ষের সমঝোতা হওয়ার পরেও অর্থনৈতিক কারণে বার্সেলোনা ধরে রাখতে পারছে না মেসিকে।

৩০ জুন বার্সেলোনার সঙ্গে মেসির চুক্তির মেয়াদ শেষ হয়েছে। তখন কোপা আমেরিকা চলমান থাকায় জাতীয় দলের খেলায় ব্যস্ত ছিলেন মেসি। তবে বার্সেলোনার নবনির্বাচিত প্রেসিডেন্ট হুয়ান লাপোর্তা বরাবরই জানিয়েছেন, যেকোনো দিন মেসির সঙ্গে নতুন চুক্তির ঘোষণা দেবেন তারা।

কিন্তু বৃহস্পতিবার বাংলাদেশ সময় রাত ১২টার কাছাকাছি সময়ে বার্সেলোনার পক্ষ থেকে জানিয়ে দেয়া হলো, মেসির সঙ্গে তারা আর চুক্তি নবায়ন করতে পারছে না।

ক্লাবের অর্থনৈতিক দৈন্যদশা এর পেছনে একমাত্র কারণ। সাবেক প্রেসিডেন্ট জোসেফ মারিয়া বার্তেমেউর সময়ে যে বিশাল অঙ্কের ঋণের নিচে চাপা পড়েছে বার্সেলোনা, তার ভার বইতে গিয়েই মূলত মেসিকে রাখতে পারছে না ক্লাবটি।

সম্পর্কিত খবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে এশিয় উন্নয়ন ব্যাংক এর ভাইস প্রেসিডেন্টের সৌজন্য সাক্ষাত

gmtnews

জুনেই পদ্মা সেতু উদ্বোধন: সেতুমন্ত্রী

gmtnews

জাতিসংঘ অধিবেশনে নিউইয়র্কে যাচ্ছেন শেখ হাসিনা

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত