অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

বিমানবাহিনী প্রধানের দায়িত্বে শেখ আব্দুল হান্নান

বিমানবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন শেখ আব্দুল হান্নান

বাংলাদেশ বিমানবাহিনীর প্রধান হিসেবে দায়িত্ব নিয়েছেন এয়ার ভাইস মার্শাল শেখ আব্দুল হান্নান। আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে নবনিযুক্ত বিমানবাহিনী প্রধানকে র‍্যাঙ্ক ব্যাজ পরানো হয়।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, এয়ার ভাইস মার্শাল শেখ আব্দুল হান্নান বিমান বাহিনীর প্রধান হিসেবে তিন বছরের জন্য দায়িত্ব নিয়েছেন। বিদায়ী বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের স্থলাভিষিক্ত হলেন তিনি। আজই তাকে এয়ার মার্শাল হিসেবে পদোন্নতি দেওয়া হবে।

নবনিযুক্ত বিমানবাহিনী প্রধানকে এয়ার চিফ মার্শাল র‍্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন সেনাবাহিনীর কোয়াটার মাস্টার জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ এবং নৌবাহিনীর সহকারী প্রধান (অপারেশন) রিয়ার অ্যাডমিরাল এম আবু আশরাফ।

প্রধানমন্ত্রীর সহকারী প্রেস সচিব জানান, র‍্যাঙ্ক ব্যাজ পরানোর পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা নবনিযুক্ত বিমানবাহিনী প্রধানকে অভিনন্দন জানান এবং তার সফলতা কামনা করেন। নতুন বিমানবাহিনী প্রধানও প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

চাকরির মেয়াদ শেষ হওয়ায় আজ অবসরে গেলেন মসিহুজ্জামান সেরনিয়াবাত। তিনি ২০১৮ সালে তিন বছরের জন্য বিমানবাহিনীর প্রধানের দায়িত্ব নিয়েছিলেন।

সম্পর্কিত খবর

চীন-তাইওয়ান পুনরেকত্রীকরণ হতেই হবে: শি জিনপিং

gmtnews

যুক্তরাষ্ট্রের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর

gmtnews

উদ্বোধনী অনুষ্ঠান স্থগিত

News Editor

একটি মন্তব্য করা হয়েছে

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত