অগ্রবর্তী সময়ের ককপিট
করোনা আপডেট বাংলাদেশ সর্বশেষ

বিমান বন্দরে আরটি পিসিআর ল্যাব পরিদর্শন প্রবাসী কল্যাণ মন্ত্রীর

বিমান বন্দরে আরটি পিসিআর ল্যাব পরিদর্শন প্রবাসী কল্যাণ মন্ত্রীর

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে রিভার্স ট্রান্সক্রিপশন পলিমার্স চেইন রিঅ্যাকশন (আরটি পিসি আর)  ল্যাব স্থাপনের সাইট পরিদর্শন করেছেন প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ এমপি। মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন।

শনিবার বিকালের প্রবাসী কল্যাণ মন্ত্রী হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের কার পার্কিং ইয়ার্ড-এ বিদেশগামী কর্মীদের করোনা পরীক্ষার জন্য আরটি পিসি আর ল্যাব স্থাপনের সাইট পরিদর্শন করেন।

সাইট পরিদর্শনের সময় সিভিল অ্যাভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মোঃ মফিদুর রহমান এবং জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মোঃ শহীদুল আলম এনডিসি উপস্থিত ছিলেন।

এ সময় সিভিল এভিয়েশনের চেয়ারম্যান আশ্বস্ত করেন, আগামী ৩/৪ দিনের মধ্যে ল্যাব স্থাপনসহ আরটি পিসিআর কার্যক্রম শুরু হবে। ল্যাব স্থাপনের জন্য নির্বাচিত একটি ডায়গনোস্টিক সেন্টার নির্ধারিত স্থানে মোবাইল ল্যাব স্থাপন করে শিগগিরই করোনা পরীক্ষা শুরু করবে।

এরপর তারা বিমানবন্দরে স্থাপিত প্রবাসী কল্যাণ ডেস্ক পরিদর্শন ও প্রবাসী কর্মীদের জন্য প্রদেয় সেবা কার্যক্রম তদারকি করেন এবং মুজিব কর্নার পরিদর্শন করেন।

সম্পর্কিত খবর

প্রধানম‌ন্ত্রিত্ব হারা‌লেন ইমরান খান

gmtnews

জনগণকে সেবা প্রদান নিশ্চিতে সরকারি কর্মকর্তাদের নির্দেশ প্রধানমন্ত্রীর

gmtnews

চীনে ৫.৮ মাত্রার ভূমিকম্পের আঘাত

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত