অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

যৌতুকের জন্য মানসিক নির্যাতনের অভিযোগে স্ত্রীর বিরুদ্ধে মামলা স্বামীর

চট্টগ্রামে যৌতুক আদায়ে মানসিক নির্যাতনের অভিযোগে স্ত্রী ও শ্বশুর-শাশুড়ির বিরুদ্ধে মামলা করেছেন এক ব্যক্তি। বৃহস্পতিবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রুমানা আক্তারের আদালতে মামলাটি করেন রাজীব মজুমদার নামের এক ব্যবসায়ী।

মামলায় বিবাদীরা হলেন, বাদীর স্ত্রী হ্যাপি দাস, শাশুড়ি ববিতা রানী দাস ও শ্বশুর লোকনাথ চন্দ্র দাস।বাদীর আইনজীবী স্বরূপ কান্তি নাথ প্রথম আলোকে বলেন, আদালত বাদীর অভিযোগ গ্রহণ করে মামলাটি তদন্তের জন্য পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার অভিযোগে বলা হয়, হ্যাপির সঙ্গে গত বছরের ৭ ফেব্রুয়ারি বিয়ে হয় রাজীবের। বিয়ের কয়েক দিন পর হ্যাপির মা-বাবা তাঁদের দাম্পত্য জীবনে হস্তক্ষেপ করা শুরু করেন। এতে বিভিন্ন সময় কলহের সৃষ্টি হয়।অভিযোগে আরও বলা হয়, হ্যাপি কয়েক মাস আগে রাজীবকে তাঁর নামে ব্যাংকে ১৫ লাখ টাকার একটি এফডিআর (স্থায়ী আমানত) খুলতে চাপ দিতে থাকেন। একই সঙ্গে পাহাড়তলী এলাকায় ভুক্তভোগীর নিজস্ব আবাসিক ভবনের অর্ধেক নিজের নামে নিবন্ধন করতে চাপ দিতে থাকেন হ্যাপি। এতে মানসিক নির্যাতনের শিকার হয়ে আসছেন বাদী।

বিষয়টি সুরাহার জন্য বাদী পরিবারের সদস্য ও প্রতিবেশীদের নিয়ে চেষ্টা করেও ব্যর্থ হন। সম্পত্তি লিখে না দিলে বাদীকে মিথ্যা নারী নির্যাতন ও যৌতুকের মামলায় ফাঁসানোর হুমকি দেওয়া হয় বলেও মামলার অভিযোগে উল্লেখ করা হয়।

সম্পর্কিত খবর

গণতন্ত্রের মানসপুত্র হোসেন শহীদ সোহরাওয়ার্দীর মৃত্যুবার্ষিকী আজ

Zayed Nahin

মায়ামিতে পাওয়া যাচ্ছে মেসি চিকেন, মেসি বার্গার, মেসি বিয়ার

Shopnamoy Pronoy

আসন্ন ঢাকা-১৭ সংসদ সদস্য নির্বাচন ২০২৩

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত