অগ্রবর্তী সময়ের ককপিট
বিশ্ব সর্বশেষ

রাশিয়ার যাত্রীবাহী উড়োজাহাজ ২৯ আরোহী নিয়ে নিখোঁজ

রাশিয়ার যাত্রীবাহী উড়োজাহাজ ২৯ আরোহী নিয়ে নিখোঁজ

রাশিয়ায় ২৯ আরোহী নিয়ে গন্তব্যে যাওয়ার সময় একটি বিমান নিখোঁজ হয়েছে। ২৯ জন আরোহী নিয়ে গন্তব্যে যাওয়ার সময় রাশিয়ায় একটি বিমান নিখোঁজ হয়েছে।

কামচাটস্কি উপত্যকার ওপর দিয়ে উড্ডয়নের সময় এয়ার ট্রাফ্রিক কন্ট্রোলারের সঙ্গে বিমানটির যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। নিখোঁজের সময় বিমানটিতে ২৯ জন আরোহী ছিলেন। বিমানের বর্তমান অবস্থান জানতে প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

রুশ সংবাদমাধ্যম আরটি নিউজ জানিয়েছে, নিখোঁজ ওই বিমানটি অ্যান্টোনভ এএন-২৬ মডেলের। কামচাটকা উপত্যকার ওপর দিয়ে উড্ডয়নের সময় এয়ার ট্রাফ্রিক কন্ট্রোলারের সঙ্গে বিমানটির যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। নিখোঁজের সময় বিমানটিতে ২৯ জন আরোহী ছিলেন। বিমানের বর্তমান অবস্থান জানতে প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

স্থানীয় একটি এভিয়েশন কোম্পানি উড়োজাহাজটি পরিচালনা করে আসছিল। উড়োজাহাজটিতে থাকা যাত্রীদের মধ্যে শিশুও আছে বলে রাশিয়ার সংবাদ সংস্থাগুলো বলছে।

আরটি জানিয়েছে, নিরাপত্তাগত কোনো ত্রুটির কারণে বিমানটি নিখোঁজ হয়েছে কি না, সেটা তদন্ত করে দেখছেন রুশ কর্মকর্তারা। এছাড়া কামচাটকা উপত্যকার পালানা নামক স্থানের পাশে বিমানের খোঁজ মিলতে পারে ধারণা করে সেখানে তল্লাশি চালাতে দু’টি হেলিকপ্টার পাঠানো হয়েছে।

সম্পর্কিত খবর

খালেদা জিয়ার সুস্থতায় বিএনপি কর্মীদের স্বস্তি, নেতারা হতাশ: তথ্যমন্ত্রী

gmtnews

বিদ্যুৎ-জ্বালানি সাশ্রয়ে রাত ৮টার পর দোকান-বাজার বন্ধ রাখতে সরকারের নির্দেশ

gmtnews

আফগান-পাক সীমান্ত দখল তালেবান বাহিনীর

News Editor

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত