অগ্রবর্তী সময়ের ককপিট
খেলা ফুটবল বাংলাদেশ সর্বশেষ

রোনালদিনহোর সঙ্গে দেখা করতে হোটেল রেডিসনে জামাল ভূঁইয়া

বাংলাদেশে পা রেখেছেন বিশ্ব ফুটবলের কিংবদন্তি রোনালদিনহো। ব্রাজিলিয়ান এই তারকার বাংলাদেশ সফর কয়েক ঘন্টার।
ইতোমধ্যেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেছেন তিনি। এবার তার সঙ্গে দেখা করতে হোটেল রেডিসনে পৌঁছেছেন বাংলাদেশের দুই ফুটবল তারকা জামাল ভূঁইয়া এবং সাবিনা খাতুন।

রোনালদিনহোর সঙ্গে দেখা করতে জাতীয় দলের কোচ হাভিয়ের কাবরেরা ও অধিনায়ক জামাল ভূঁইয়া ও নারী জাতীয় দলের অধিনায়ক সাবিনা খাতুনকে আমন্ত্রণ জানানো হয়েছিল। আমন্ত্রণ জানানো হয়েছিল বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন ও নির্বাহী কমিটির সকলকে।

জামাল ভূঁইয়া এবং সাবিনা খাতুন হোটেল রেডিসনে পৌঁছেছেন। বাফুফের সাধারণ সম্পাদক ইমরান হোসেন তুষার এবং নির্বাহী কমিটির কয়েকজন যোগ দেবেন এই অনুষ্ঠানে। তবে বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিন রোনালদিনহোর সঙ্গে সাক্ষাৎ করতে যাচ্ছেন না বলে জানা গেছে।

এর আগে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেসের সঙ্গে দেখা হয়নি জামালের। এ নিয়ে অনেক সমালোচনা হয়েছিল সেবার। তবে এবার আর আয়োজনের ত্রুটি রাখা হয়নি। বাংলাদেশ অধিনায়কের দেখা হবে ব্রাজিলের তারকার সঙ্গে। জামাল নিজেও ব্রাজিল সমর্থক। তাই খানিকটা আগেভাগেই এসেছেন রোনালদিনহোর সাক্ষাৎ পেতে।

ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ের অন্যতম নায়ক রোনালদিনহো আজ (বুধবার) বিকেলে ঢাকায় এসেছেন। কলকাতা সফর শেষে ঢাকায় এসে তিনি থাকবেন ৬ থেকে ৭ ঘণ্টার মতো। ঢাকা থেকেই তিনি ফিরে যাবেন দেশে।

 

সম্পর্কিত খবর

বহুল প্রতীক্ষিত পায়রা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

gmtnews

সর্বজনীন পেনশন স্কিম: এক মাসে মাত্র ১৩ হাজার নিবন্ধন

Zayed Nahin

বাংলাদেশ কখনো ঋণের ফাঁদে পড়েনি, খেলাপি হয়নি: প্রধানমন্ত্রী

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত