অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

সাবেক যোগাযোগমন্ত্রী প্রয়াত আবুল হোসেনের বাসায় প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাবেক যোগাযোগমন্ত্রী প্রয়াত সৈয়দ আবুল হোসেনের পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেছেন। সেখানে কিছুটা সময় অতিবাহিত করেন এবং পরিবারের সদস্যদের সান্ত্বনা দেন তিনি।

মঙ্গলবার রাতে আবুল হোসেনের রাজধানীর গুলশানের বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন প্রধানমন্ত্রী। বুধবার (০১ নভেম্বর) বিশ্বস্ত সূত্রে এ তথ্য জানা গেছে।

গত বুধবার (২৪ অক্টোবর) হৃদরোগে আক্রান্ত হয়ে ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সৈয়দ আবুল হোসেন।

এর আগে বুধবার (২৫ অক্টোবর) প্রধানমন্ত্রীর প্রেস উইং থেকে পাঠানো এক শোক বার্তায় তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শোক বার্তায় প্রধানমন্ত্রী মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সৈয়দ আবুল হোসেন ১ আগস্ট ১৯৫১ সালে জন্মগ্রহণ করেন। সৈয়দ আবুল হোসেন বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে মাদারীপুর-৩ আসন থেকে ১৯৯১ সালে পঞ্চম জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর তিনি ধারাবাহিকভাবে সপ্তম, অষ্টম ও নবম সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন।

এর মধ্যে ২০০৯ থেকে ২০১২ পর্যন্ত বাংলাদেশের যোগাযোগমন্ত্রী এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী ছিলেন।

সম্পর্কিত খবর

চারটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

gmtnews

রাজভবনে নজরদারি হচ্ছে, অভিযোগ পশ্চিমবঙ্গ রাজ্যপালের

Hamid Ramim

রাস্তাঘাট উন্নয়নের পাশাপাশি শিল্পায়ন বাড়ানোর চেষ্টা চলছে

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত