32 C
Dhaka
May 29, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
ক্রিকেট খেলা সর্বশেষ

উইলিয়ামসনের নেতৃত্বে যাদের নিয়ে বিশ্বকাপে যাচ্ছে নিউজিল্যান্ড

যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে হতে চলা টি-টুয়েন্টি বিশ্বকাপের জন্য সবার আগে দল দিল নিউজিল্যান্ড। ১ জুন থেকে শুরু বিশ্বকাপে কিউইদের নেতৃত্ব দেবেন কেন উইলিয়ামসন। অভিজ্ঞ তারকার ষষ্ঠ টি-টুয়েন্টি বিশ্বকাপ এটি, অধিনায়ক হিসেবে চতুর্থ।

সোমবার ১৫ সদস্যের দল দিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। দলে নেই তেমন কোনো চমক। নিয়মিত আর অভিজ্ঞদের নিয়ে বিশ্বকাপে যাচ্ছে ব্ল্যাক ক্যাপস বাহিনী।

চুক্তির বাইরে থাকা ট্রেন্ট বোল্টকে রাখা হয়েছে দলে। আছেন অভিজ্ঞ পেসার টিম সাউদিও। এটি তার সপ্তম বিশ্বকাপ হতে চলেছে। ১৫৭ উইকেট নিয়ে আন্তর্জাতিক টি-টুয়েন্টিতে তিনি সর্বোচ্চ শিকারি।

চোটের কারণে দলে নেই অ্যাডাম মিলনে ও কাইল জেমিসন। চোট আক্রান্ত ডেভন কনওয়ে এবং মিচেল ব্রেসওয়েলকে রাখা হয়েছে। অনেক সময় পর জায়গা পেয়েছেন বিপিএলে রংপুর রাইডার্সের হয়ে ঝড় তোলা জিমি নিশাম। ওয়ানডে বিশ্বকাপে আলো কেড়ে নেয়া রাচীন রবীন্দ্র এবং ড্যারিল মিচেলও আছেন।

নিউজিল্যান্ড স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ফিন অ্যালেন, ট্রেন্ট বোল্ট, মিচেল ব্রেসওয়েল, মার্ক চ্যাপম্যান, ডেভন কনওয়ে, লোকি ফার্গুসন, ম্যাট হেনরি, ড্যারিল মিচেল, জিমি নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি ও টিম সাউদি।

সম্পর্কিত খবর

অবশেষে গোলের দেখা পেলো হলান্ড

Shopnamoy Pronoy

যুক্তরাষ্ট্রের ৫ বন্দীর বিনিময়ে ইরানের ৬০০ কোটি ডলার ছাড়

Hamid Ramim

জংখা ভাষায় ‘অসমাপ্ত আত্মজীবনী’ নিয়ে এক্সে সায়মা ওয়াজেদের পোস্ট

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত