অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

গোপালগঞ্জ-৩ আসনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জয়ী

গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া-কোটালীপাড়া) আসনে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন। এই নিয়ে অষ্টম বারের মতো তিনি আসনটি থেকে নির্বাচিত হলেন।

এই আসনের মোট কেন্দ্র ১০৮টি। সবগুলো কেন্দ্রের ঘোষিত ফলাফলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক নিয়ে ২ লাখ ৪৯ হাজার ৯৬৫ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

শেখ হাসিনার সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করা সব প্রার্থী তাদের জামানত হারিয়েছেন। এ আসন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ ৬ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ সুপ্রিম পার্টির এম নিজামউদ্দিন লস্কর (একতারা) পেয়েছেন ৪৬৯ ভোট। ন্যাশনাল পিপলস পার্টির শেখ আবুল কালাম (আম) পেয়েছেন ৪৬০ ভোট, জাকের পার্টির মাহাবুর মোল্যা (গোলাপ ফুল) পেয়েছেন ৪২৫ ভোট, বাংলাদেশ কংগ্রেসের শহিদুল ইসলাম (মিটু) (ডাব) পেয়েছেন ১২২ ভোট এবং গণফ্রন্টের সৈয়দা লিমা হাসান (মাছ) পেয়েছেন ৮৬ ভোট।

গোপালগঞ্জ-৩ আসনে মোট ভোটার ২ লাখ ৯০ হাজার ২৯৭ জন। এর মধ্যে ২ লাখ ৫৪ হাজার ৮৯৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে এক হাজার ৭২৩ ভোট বাতিল হয়েছে। আসনটিতে ৮৭.৮০ শতাংশ ভোট পড়েছে।

গোপালগঞ্জের জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং অফিসার কাজী মাহবুবুল আলম এ ফলাফল ঘোষণা করেন।

সম্পর্কিত খবর

হাইতির প্রেসিডেন্ট হত্যায় জড়িত সন্দেহে এক চিকিৎসককে গ্রেপ্তার

News Editor

ফিলিস্তিনিদের জীবনের বিনিময়ে ইসরায়েলের নিরাপত্তা নয়: ম্যাক্রোঁন

Hamid Ramim

মানুষের জীবিকার তাগিদেই লকডাউন তুলে নেয়া হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী

News Editor

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত