অগ্রবর্তী সময়ের ককপিট
করোনা আপডেট বিশ্ব সর্বশেষ

টিকা নিয়েও করোনা পজিটিভ ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী

টিকা নিয়েও করোনা পজিটিভ ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী

দুই ডোজ টিকা নেওয়ার পরও ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী সাজিদ জাভিদ করোনায় আক্রান্ত হয়েছেন। তার দেহে করোনার মৃদু উপসর্গ ধরা পড়েছে। এক টুইট বার্তায় তিনি নিজেই নিশ্চিত করেছেন।

টুইট বার্তায় ব্রিটিশ স্বাস্থ্যমন্ত্রী জানান, শুক্রবার কিছুটা অসুস্থ বোধ করলে করোনা পরীক্ষা করান। করোনায় আক্রান্ত হওয়ার খবর শনিবার নিশ্চিত করেন তিনি। তবে গুরুতর না হলেও কোভিডের সামান্য উপসর্গ রয়েছে বলেও জানিয়েছেন তিনি। এখন আইসোলেশনে রয়েছেন।

তিনি বলেন, ‘সামান্য কিছু সমস্যা ছাড়া আমি সুস্থ আছি। ইতিবাচক বিষয় হচ্ছে করোনার প্রতিষেধক দুই ডোজ টিকা সমপন্ন করেছি’।

লন্ডনের সাবেক মেয়র সাজিদ জাভিদ গত জুনে যুক্তরাজ্যের স্বাস্থ্যমন্ত্রী হন। করোনা মহামারির মধ্যে স্বাস্থ্যবিধি ভেঙে এক সহকারীকে চুমু খাওয়ায় সমালোচনার মুখে পদ ছাড়তে বাধ্য হয়েছিলেন আগের স্বাস্থ্যমন্ত্রী ম্যাট হ্যানকক।

তখন অর্থমন্ত্রীর দায়িত্ব ছেড়ে স্বাস্থ্য মন্ত্রণালয় সামলানোর দায়িত্ব পান পাকিস্তানি বংশোদ্ভূত সাজিদ জাভিদ।

উল্লেখ্য, যুক্তরাজ্যে হঠাৎ করেই দৈনিক সংক্রমণ বেড়ে গেছে। টানা দ্বিতীয় দিনের মতো দেশটিতে দৈনিক সংক্রমণ ৫০ হাজারের বেশি শনাক্ত হয়েছে। সোমবার থেকে ইংল্যান্ডে সব ধরনের সামাজিক যোগাযোগের ক্ষেত্রে নিষেধাজ্ঞা আনা হয়েছে।

সম্পর্কিত খবর

রোহিঙ্গা প্রত্যাবাসন বিরোধিরা বিশৃংখলা সৃষ্টি করছে : পররাষ্ট্রমন্ত্রী

gmtnews

মেসির মায়ামি আসছে এশিয়ায়

Shopnamoy Pronoy

ইফতিখার হতে পারেন পাকিস্তানের ম্যাক্সওয়েল

Shopnamoy Pronoy

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত