অগ্রবর্তী সময়ের ককপিট
ক্রিকেট খেলা বিনোদন বিশ্ব সর্বশেষ

ড্রেসিংরুমে বাবর-আফ্রিদির বিতণ্ডার গুঞ্জন

বাবর আজমদের সুখের সংসারে কি আগুন লাগল!

এশিয়া কাপ থেকে বিদায়ের আগে বেশ সুখী পরিবারই মনে হচ্ছিল পাকিস্তান দলকে। খেলছিলও দুর্দান্ত। তবে ভারত ও শ্রীলঙ্কার কাছে হেরে টুর্নামেন্ট থেকে বিদায় নেয় বাবর আজমের দল। সুপার ফোরের পয়েন্ট তালিকায় তাদের অবস্থান ছিল তলানিতে। এশিয়া কাপে এমন ভরাডুবির পর পাকিস্তান ড্রেসিংরুমেও দ্বন্দ্বের গুঞ্জন শোনা যাচ্ছে।

পাকিস্তানের সংবাদমাধ্যমের খবর, শ্রীলঙ্কা ম্যাচের পর টিম মিটিংয়ে বিতণ্ডায় জড়িয়েছিলেন অধিনায়ক বাবর আজম ও ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি। যদিও ক্রিকেট পাকিস্তানকে দলের সিনিয়র এক ক্রিকেটার জানিয়েছেন, এমন কিছুই হয়নি।

পাকিস্তান এবারের এশিয়া কাপে ছিল টপ ফেবারিট। এশিয়া কাপের আগে তারা ছিল দুর্দান্ত ছন্দে। এশিয়া কাপের আগে ওয়ানডেতে শ্রীলঙ্কার মাটিতে আফগানিস্তানের বিপক্ষে ৩-০ ব্যবধানে সিরিজ জয়ের আগে ঘরের মাঠে নিউজিল্যান্ডকেও হারিয়েছিল পাকিস্তান।

এরপর এশিয়া কাপেও পাকিস্তানের শুরুটা হয় দারুণ। নেপালকে ২৩৮ রানে হারানোর পরের ম্যাচে ভারতের মতো বিশ্বসেরা ব্যাটিং লাইনআপকে বেশ ভুগিয়েছিলেন পাকিস্তানের বোলাররা। যদিও বৃষ্টিতে সেই ম্যাচ ফলের মুখ দেখেনি। এরপর বাংলাদেশকে ১৯৩ রানে গুটিয়ে দিয়ে সুপার ফোর শুরু করে পাকিস্তান। তবে ভারতের বিপক্ষে ২২৮ রানের বড় ব্যবধানে হেরে যায়। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে অলিখিত সেমিফাইনালেও পাকিস্তান জিততে পারেনি।

এরপরই ড্রেসিংরুমে বাবর ও আফ্রিদির বিতণ্ডার খবর ছড়িয়ে পড়ে। পাকিস্তানের সংবাদমাধ্যমগুলো বলছে, ড্রেসিংরুমে অধিনায়ক বাবর বলেছেন, তাঁর দলের খেলোয়াড়েরা দায়িত্ব নিয়ে খেলছেন না।

এর জবাবে নাকি আফ্রিদি বলেছেন, ‘অন্তত যারা ভালো ব্যাটিং ও বোলিং করেছে, তাদের কৃতিত্ব দাও।’ এর জবাবটা বাবর দিয়েছেন এভাবে, ‘আমি জানি কে ভালো পারফর্ম করেছে!’ দুজনের এই বিতণ্ডা থামান উইকেটকিপার-ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান। পাকিস্তান সংবাদমাধ্যমগুলোর বরাত দিয়ে এ খবর প্রকাশ করেছে ভারতের টাইমস অব ইন্ডিয়া ও হিন্দুস্তান টাইমসসহ আরও অনেক সংবাদমাধ্যম।

তবে পুরো বিষয়টি অস্বীকার করে পাকিস্তানের এক সিনিয়র ক্রিকেটার নাম প্রকাশ না করার শর্তে ক্রিকেট পাকিস্তানকে বলেছেন, ‘টিম মিটিংয়ে সবাই তাদের চিন্তাভাবনা শেয়ার করে। টিম মিটিংয়ে বাগ্‌বিতণ্ডা হয়েছে, এমন গুঞ্জনের কোনো সত্যতা নেই। সবাই একসঙ্গে টিম মিটিং শেষ করেছে, অনেক তো একই ফ্লাইটে পাকিস্তানে ফিরেছে।’

সম্পর্কিত খবর

রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় সম্পৃক্ততার আহ্বান মোমেনের

gmtnews

ইউরোপের আকাশে রাশিয়ার বিমান নিষিদ্ধ

gmtnews

কিংস-মোহামেডান ফাইনাল: নতুন এক দ্বৈরথের নিমন্ত্রণ

Hamid Ramim

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত