অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

পদ্মা সেতুতে বারবার ধাক্কা লাগার পেছনে ষড়যন্ত্র আছে কিনা তদন্ত করতে হবে : সেতুমন্ত্রী

পদ্মা সেতুতে বারবার ধাক্কা লাগার পেছনে ষড়যন্ত্র আছে কিনা তদন্ত করতে হবে : সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতুতে ফেরির ধাক্কা লাগা তুচ্ছ কোন ঘটনা ও নিছক কোন দুর্ঘটনা অথবা চালকের অদক্ষতা বলে এড়িয়ে যাওয়া যাবে না। এখানে কোন ষড়যন্ত্র বা অন্তঘাত আছে কিনা তদন্ত করে দেখতে হবে। এখানে সর্ষের মধ্যে ভূত আছে কিনা তাও খতিয়ে দেখতে হবে।

তিনি বিকেলে পদ্মা সেতুর মুন্সীগঞ্জের মাওয়া প্রান্তে পরিদর্শনে এসে এসব কথা বলেন। শিমুলিয়া বা বাংলাবাজার যে কোন একটি ঘাট স্থানান্তরের ব্যাপারে সংশ্লিষ্ট কমিটি গুরুত্বের সাথে বিবেচনা করবে উল্লেখ করে মন্ত্রী বলেন, সবগুলো বিষয় নিয়েই সন্ধ্যায় সংশ্লিষ্ট কমিটির সভা থেকে সিদ্ধান্ত হবে।

তিনি বলেন, পদ্মাসেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। এখনো এর পিছনে অনেক লোক লেগে রয়েছে। দেশি বিদেশি চক্রান্ত রয়েছে। বারবার কেন ঘটছে ধাক্কার ঘটনা। পদ্মা সেতু এখন জাতীয় সম্পদ। সেতুতে আঘাত সারা দেশের মানুষের অনুভূতিতে আঘাত আসে। সেতুটি গোটা জাতির সম্পদ। জাতীয়ভাবে মানুষ আহত হয়েছে। এভাবে কেন বারেবারে পদ্মা সেতুতে আঘাত লাগছে, তা খতিয়ে দেখা হবে।

সেতুমন্ত্রীর পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন সেতু বিভাগের সচিব মোঃ আবু বক্কর ছিদ্দিক, পদ্মা সেতুর প্রকল্প পরিচালক মোঃ শফিকুল ইসলাম, বিআইডব্লিউটিএর চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক, বিআইডব্লিউটিসির চেয়ারম্যান সৈয়দ তাজুল ইসলাম, মুন্সীগঞ্জের জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল, পুলিশ সুপার আব্দুল মোমেন, পদ্মা সেতুর নিরাপত্তার দায়িত্বে থাকা ৯৯ কম্পোজিট বিগ্রেডের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল কামরুল হাসান ও বিআইডব্লিউটিসির পরিচালক বাণিজ্য আশিকুজ্জামান।

সম্পর্কিত খবর

রোহিঙ্গা সংক্রান্ত জাতিসংঘ প্রস্তাব রাজনৈতিক গুরুত্ব বহন করে: মোমেন

gmtnews

ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ইরান সাংস্কৃতিক কেন্দ্রের আলোচনা সভা

Zayed Nahin

অনিয়ম করে মার্কিন কংগ্রেসের সদস্যপদ হারালেন জর্জ সান্তোস

Hamid Ramim

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত