অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

বিদায় নিতে যাচ্ছে দক্ষিণের বাতাস, মেঘলা থাকবে ঢাকার আকাশ

দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ু বাংলাদেশ থেকে বিদায় নিচ্ছে। ফলে ধীরে ধীরে উত্তরের বাতাস বইতে শুরু করেছে। ঢাকা ও তার পার্শ্ববর্তী এলাকাতে সকাল ৭টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত অস্থায়ীভাবে আংশিক মেঘলা থাকে পারে আকাশ।

সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকলেও কমবে রাতের তাপমাত্রা। মঙ্গলবার (১৭ অক্টোবর) এমন পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। আবহাওয়াবিদ মো. বজলুর রশিদ জানিয়েছেন, দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ু বাংলাদেশ থেকে বিদায় নিয়েছে।

এ অবস্থায় আজ মঙ্গলবার (১৭ অক্টোবর) সন্ধ্যা পর্যন্ত অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য হ্রাস পাবে। ঢাকায় উত্তর/উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় বাতাসের সর্বোচ্চ গতিবেগ থাকবে ৮-১২ কিলোমিটার।

আজ সন্ধ্যা থেকে বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যা পর্যন্তও অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকবে। তবে সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে। বর্ধিত পাঁচ দিনের আবহাওয়ায় তাপমাত্রা হ্রাস পেতে পারে।চ

সোমবার (১৬ অক্টোবর) দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে খুলনায় ৩৪ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে তেঁতুলিয়ায় ২১ ডিগ্রি সেলসিয়াস।

সম্পর্কিত খবর

যুক্তরাষ্ট্রের ফুটবলকে বদলে দিতে মেসি যথেষ্ট নন

Shopnamoy Pronoy

সেপ্টেম্বরের মধ্যে ফাইজারের ৬০ লাখ টিকা আসছে

News Editor

তাদের মুখে অসাম্প্রদায়িকতার কথা শোভা পায় না: কাদের

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত