অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ মুজিববর্ষ ও মুক্তিযুদ্ধ সর্বশেষ

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মালদ্বীপে রক্তদান কর্মসূচি

মুজিববর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মালদ্বীপে রক্তদান কর্মসূচি

জাতির পিতা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষ্যে মালদ্বীপে বাংলাদেশ হাইকমিশন স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির আয়োজন করেছে।

বাংলাদেশ হাইকমিশন প্রাঙ্গণে মালদ্বীপ রেড ক্রিসেন্ট ও মালদ্বীভিয়ান ব্লাড সার্ভিসের সহায়তায় আজ এ কর্মসূচি পালিত হয়। কর্মসূচিতে উল্লেখযোগ্য সংখ্যক প্রবাসী বাংলাদেশি, কয়েকজন মালদ্বীপের নাগরিক এবং হাইকমিশন কর্মকর্তা- কর্মচারিসহ তাদের পরিবারের সদস্যরা স্বেচ্ছায় রক্তদান করেন।

আজ পররাষ্ট্র মন্ত্রণালয়ের জনকূটনীতি বিভাগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়  স্থানীয়রা এ  মানবিক কর্মসূচির প্রশংসা করেন। তারা বলেন মুজিববর্ষে এ কর্মসূচির মাধ্যমে জাতির পিতার প্রতি শ্রদ্ধা প্রদর্শন করা হয়েছে।

মালদ্বীপে বাংলাদেশ হাইকমিশনার রিয়ার এডমিরাল  মোহাম্মদ নাজমুল হাসান রক্তদান কর্মসূচির উদ্বাধন করেন। এছাড়া এ সময় মালদ্বীপ রেড ক্রিসেন্ট সোসাইটির প্রেসিডেন্ট আবদুল হালিম আবদুল লতিফ, সেক্রেটারি জেনারেল ফাতিমাত হিমায়া এবং হাইকমিশনের কর্মকর্তা- কর্মচারীরা উপস্থিত ছিলেন।

সূত্রঃ বাসস

সম্পর্কিত খবর

আইইউটি’র ছাত্রী নিবাস নির্মাণ করায় প্রধানমন্ত্রীর প্রশংসা করেছে ওআইসি

News Editor

চিরঞ্জীব মুজিব চলচ্চিত্রের টিজার উদ্বোধন তথ্যমন্ত্রীর

gmtnews

ক্যালিগ্রাফির একক প্রদর্শনী “বর্ণে ব্যঞ্জনা”

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত