অগ্রবর্তী সময়ের ককপিট
খেলা সর্বশেষ

অবশেষে খেলা শুরু হতে যাচ্ছে

আকাশ মেঘলা থাকলেও বৃষ্টি থেমেছে সকালেই। কাভারও সরানো হয়েছে। ক্রিকেটারদের কেউ কেউ গা গরম করছেন ফুটবল খেলে। অন্যরা মাঠের এক পাশে ব্যাটিং-বোলিং অনুশীলন সেরে নিচ্ছেন। তবে ভেজা আউটফিল্ডের কারণে মিরপুর টেস্টের তৃতীয় দিনের খেলা শুরু হতে দেরি হয়।

আজ নির্ধারিত সময়ের ১৫ মিনিট আগে অর্থাৎ সকাল ৯টা ১৫ মিনিট থেকে খেলা শুরু হওয়ার কথা ছিল। ৯৮ ওভার খেলা হওয়ার কথা ছিল আজ। কিন্তু প্রথম সেশনের অনেকটা সময় কেটে যাওয়ায় আজ তা সম্ভব নয়। তবে বেলা ১১টায় আম্পায়াররা মাঠ পরিদর্শনের পর জানিয়েছেন, খেলা শুরু হবে বেলা ১২টায়।

গতকাল দ্বিতীয় দিন ভেসে গেছে বৃষ্টিতে। সারা দিনে স্টেডিয়ামের কাভার সরানোর সুযোগ হয়নি। খেলোয়াড়রা মাঠে এলেও বেশির ভাগই সময় পার করেছেন ড্রেসিংরুমে। এর আগে টেস্টের প্রথম দিনে টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় বাংলাদেশ। মিরপুরের স্পিন স্বর্গে নিউজিল্যান্ডের স্পিনারদের সামনে দাঁড়াতেই পারেনি বাংলাদেশ।

ছোট ছোট জুটি গড়ে ১৭২ রানে করে অলআউট হয় নাজমুল হোসেনের দল। কিন্তু শেষ বিকেলে বল হাতে নিয়ে নিউজিল্যান্ডের ব্যাটিংয়েও ধস নামান বাংলাদেশ দলের স্পিনাররা। তাইজুল ইসলাম, মেহেদী হাসান মিরাজের সামনে তালগোল পাকিয়ে ৫৫ রান তুলে তাই ৫ উইকেট হারিয়ে প্রথম দিন শেষ করে নিউজিল্যান্ড।

সম্পর্কিত খবর

প্রধানমন্ত্রী কর্তৃক নারীর ক্ষমতায়ন সারা বিশ্বে প্রশংসিত : মেয়র আতিক

gmtnews

তীরে এসে তরী ডুবলো বাংলাদেশের

gmtnews

উত্তর কোরিয়াকে জবাব দিতে ব্যালাস্টিক ক্ষেপণাস্ত্র উৎক্ষেপণ দক্ষিণ কোরিয়া ও যুক্তরাষ্ট্রের

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত