অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

বাংলালিংকের ২ হাজার টাওয়ার কিনে নিল সামিট

দেশের অন্যতম মোবাইল অপারেটর বাংলালিংকের দুই হাজার টাওয়ার কিনে নিয়েছে সামিট কমিউনিকেশনসের প্রতিষ্ঠান সামিট টাওয়ার্স লিমিটেড। বুধবার দুই প্রতিষ্ঠানের মধ্যে এ–সংক্রান্ত একটি চুক্তি সই হয়।

বাংলালিংকের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এই চুক্তির আওতায় সামিট টাওয়ার্সকে বাংলালিংক দুই হাজার টাওয়ারের মালিকানা হস্তান্তর করবে। বিটিআরসির টাওয়ার শেয়ারিং নীতিমালার আওতায় এ চুক্তি হয়।

বাংলালিংক বলছে, সামিট টাওয়ার্সের সঙ্গে এই যৌথ উদ্যোগ বাংলালিংকের নেটওয়ার্ক রক্ষণাবেক্ষণ ব্যয় কমানোর পাশাপাশি উন্নত সেবা নিশ্চিত করবে।

সামিট টাওয়ার্সের সঙ্গে চুক্তিটির বিষয়ে বাংলালিংকের মালিকানা প্রতিষ্ঠান ভিওনের গ্রুপ সিইও (প্রধান নির্বাহী কর্মকর্তা) কান তেরজিওগ্লো বলেন, বাংলালিংক অবকাঠামোর সঠিক ব্যবহার নিশ্চিত করছে। এই চুক্তির ফলে দেশে সম্পদের সুষ্ঠু ব্যবহার নিশ্চিত করবে।

বাংলালিংকের সিইও এরিক অস বলেন, সামিট টাওয়ারের সঙ্গে এই চুক্তি বাংলালিংককে ডিজিটাল সেবার ওপর আরও গুরুত্ব দিতে সাহায্য করবে।

সামিট কমিউনিকেশনস লিমিটেড ও সামিট টাওয়ার্স লিমিটেডের চেয়ারম্যান মুহাম্মদ ফরিদ খান বলেন, এই কৌশলগত চুক্তিটির মাধ্যমে বাংলালিংক ও সামিটের মধ্যে আরও বিস্তৃত সহযোগিতার সূচনা হলো।

সম্পর্কিত খবর

বিসিএসে সুপারিশপ্রাপ্ত রুবেলের সংগ্রামের জীবন সড়কে শেষ

Hamid Ramim

দেশে সীমান্তবর্তী এলাকাগুলোতে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী

gmtnews

পদ্মা সেতু-ভাঙ্গা রেলপথ, ফরিদপুর থেকে ছেড়ে গেল ট্রায়াল ট্রেন

Zayed Nahin

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত