38 C
Dhaka
June 6, 2023
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ ব্যাংকের নবনিযুক্ত গভর্নরের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ ব্যাংকের নবনিযুক্ত গভর্নরের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ ব্যাংকের নবনিযুক্ত গভর্নর আবদুর রউফ তালুকদার।

তিনি গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১ টায় টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। পরে তিনি সেখানে কিছুক্ষণ নিরবে দাড়িয়ে থাকেন।

এরপর তিনি পবিত্র ফাতেহাপাঠ ও বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্টে শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করেন। এ সময় তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং শেখ রেহানাসহ পরিবারের সদস্যদের সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সাফল্য কামনায় প্রার্থনা করেন।

পরে তিনি টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সের রেস্ট হাউসে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এ সময় বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর কাজী ছাইদুর রহমান, ইডি সিরাজুল ইসলাম, অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ওয়ালিদ হোসেন, উপ-সচিব মো: হেলাল উদ্দিন, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, গভর্নরের একান্ত সচিব মো: জয়নুল আবেদীন বশির, বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক (প্রটোকল) মো: রফিকুল ইসলাম, উপ-পরিচালক মো: মাসুদুর রহমান, গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক একেএম হেদায়েতুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান, সোনালী ব্যাংকের জিএম মো: আব্দুল কুদ্দুস, খোকন চন্দ্র, ডিজিএম (ইনচার্জ) এস.এম ওবায়দুর রহমান, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আল মামুন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি  মো: ইলিয়াস হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলামসহ বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের পদস্থ  কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত খবর

মারিউপোল ইস্পাত কারখানা ‘সম্পূর্ণভাবে মুক্ত’: রুশ সেনাবাহিনী

gmtnews

বাংলাদেশ জলবায়ু পরিবর্তন মোকাবিলায় দৃষ্টান্ত গড়বে

News Editor

কাবুল বিমানবন্দরে হুড়োহুড়ি ও বিশৃঙ্খলায় ৭ জন নিহত

News Editor

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত