31 C
Dhaka
April 26, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
ক্রিকেট খেলা বাংলাদেশ সর্বশেষ

আজ থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু ডিপিএল

আজ থেকে শুরু হচ্ছে বঙ্গবন্ধু ডিপিএল

আজ (মঙ্গলবার) শুরু হয়েছে বাংলাদেশ ঘরোয়া ক্রিকেটের মর্যাদার আসর বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ (ডিপিএল) ২০২১-২২ মৌসুম। মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আবাহনী লিমিটেড ও রূপগঞ্জ টাইগার্সের ম্যাচের মধ্য দিয়ে এবারের প্রিমিয়ার লিগের পর্দা ওঠে। ম্যাচটি শুরুর আগে বেলুন উড়িয়ে লিগে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

মিরপুরে আনুষ্ঠানিকভাবে খেলার উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী, সিসিডিএমের চেয়ারম্যান সালাউদ্দিন আহমেদ ও টাইটেল স্পন্সর ওয়ালটনের অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর মিলটন আহমেদ। সঙ্গে ছিলেন আবাহনী লিমিটেডের অধিনায়ক মোসাদ্দেক হোসেন ও রূপগঞ্জ টাইগার্সের অধিনায়ক মার্শাল আইয়ুব।

লিগের শুরুর দিনে মিরপুরে আবাহনী-রূপগঞ্জ ছাড়াও একই সঙ্গে বিকেএসপির দুই মাঠে লাড়াইয়ে নেমেছে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব ও সিটি ক্লাব এবং গাজী গ্রুপ ক্রিকেটার্স ও লিজেন্ডস অব রূপগঞ্জ।

প্রথম দিনের খেলায় মিরপুর চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড টস হেরে ব্যাটিং করছে নবাগত রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট লিমিটেডের বিপক্ষে। বিকেএসপির ৩ নম্বর মাঠে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব টস হেরে ব্যাটিং করছে দীর্ঘ ১৩ বছর পর প্রিমিয়ার লিগে উঅঠে আসা সিটি ক্লাবের বিপক্ষে। পাশের ৪ নম্বর মাঠে গাজী গ্রুপ ক্রিকেটার্স ব্যাটিং করছে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে।

সম্পর্কিত খবর

মিতব্যয়ী হওয়ার পরামর্শ প্রধানমন্ত্রীর

gmtnews

মুজিবনগর সরকারের চারশ’ টাকা বেতনের চাকুরে ছিলেন জিয়া: তথ্যমন্ত্রী

gmtnews

ইউনেস্কোর স্বীকৃতি পেল রিকশা ও রিকশাচিত্র

Zayed Nahin

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত