32 C
Dhaka
April 29, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
খেলা সর্বশেষ

কার বিয়ে খেতে রোজারিওতে মেসি

গত বছর ঠিক এই দিনে বিশ্বজয়ের আনন্দে ভেসেছিলেন লিওনেল মেসি। ৩৬ বছরের অপেক্ষা শেষে মেসির হাত ধরেই তৃতীয়বারের মতো বিশ্বকাপ জেতে আর্জেন্টিনা। বিশ্বব্যাপী এখন চলছে মেসিদের বিশ্বকাপ জয়ের বর্ষপূর্তির নানা আয়োজন। এক বছর আগের সেই মুহূর্তকে স্মরণ করে সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব আর্জেন্টিনা সমর্থকেরা।

মেসি অবশ্য এই সময়টা উপভোগ করছেন নিজ শহর রোজারিওতে। রোববার স্ত্রী-সন্তানসহ জন্মশহরে এসেছেন আর্জেন্টাইন অধিনায়ক। ফ্লোরিডা থেকে ব্যক্তিগত বিমানে ফিশারটন বিমানবন্দরে নেমেছেন মেসি। রোজারিওতে মূলত বড়দিনের ছুটি কাটাতে এলেও এবার একটি বিশেষ অনুষ্ঠানও আছে।

ছুটির এ সময়ে আয়োজন করা হয়েছে মেসির স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর ছোট বোন কার্লার বিয়ের অনুষ্ঠান। ২৩ ডিসেম্বর সেই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মেসিও।

এর আগে গত বছরও বিশ্বকাপ জয়ের পর রোজারিওতে এসে জোড়া উৎসবে মেতেছিলেন মেসি। একদিকে বড়দিনের উৎসব, আর অন্যদিকে ছিল বিশ্বকাপ জেতার উদ্‌যাপন। সেবার লুইস সুয়ারেজের মতো তারকা ও বন্ধুদের কাছে পেয়েছিলেন মেসি।
বিয়ে ও বড়দিনের ছুটি কাটিয়ে চাঙা হয়ে মেসি অবশ্য ফিরে যাবেন মায়ামিতে। ইন্টার মায়ামির হয়ে নতুন মৌসুমের প্রস্তুতি শুরু করবেন ‘এলএম টেন।’

মেসিকে পেয়ে উজ্জীবিত মায়ামি নতুন মৌসুমের প্রস্তুতিকে এবার বেশ গুরুত্বের সঙ্গে নিয়েছে। এ বছরই প্রথম আন্তর্জাতিক সফরে যাবে তারা। এই সফরে সৌদি আরব, জাপান এবং হংকংয়ে ম্যাচ খেলবে মায়ামি।

এর মধ্যে ১ ফেব্রুয়ারি আরেকবার মুখোমুখি হবেন মেসি ও ক্রিস্টিয়ানো রোনালদো। সেই ম্যাচ খেলে হংকং একাদশের বিপক্ষে ম্যাচ খেলতে যাবে মায়ামি। এর আগে মেসিরা প্রাক্‌–মৌসুমে প্রথম প্রস্তুতি ম্যাচ খেলবেন ১৯ জানুয়ারি। যে ম্যাচে মেসিদের প্রতিপক্ষ এল সালভাদর জাতীয় দল।

সম্পর্কিত খবর

সনাতনী ও আধুনিক উভয় ওষুধের পাশাপাশি ব্যবহার স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে পারে: প্রধানমন্ত্রী

gmtnews

ভরা মৌসুমেও জমেনি ইসলামপুরের পাইকারি কাপড়ের বাজার

gmtnews

জনগণের কল্যাণে আন্তরিকতার সাথে কাজ করতে জনপ্রতিনিধিদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত