30 C
Dhaka
April 29, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

কেরানীগঞ্জে রাসায়নিক গুদামে বিস্ফোরণ, নিহত বেড়ে ৫

কেরানীগঞ্জ গদারবাদ এলাকায় কেমিক্যাল গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনায় শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় দগ্ধ সোহাগ (২২) নামে আরও এক যুবকের মৃত্যু হয়েছে। এর আগে ঘটনাস্থলে তিনজনের মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিস।

 

মঙ্গলবার (১৫ আগস্ট) বেলা সাড়ে ১২টায় দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সোহাগ।

নিহত সোহাগ মিয়া গদারবাগ এলাকার হানিফ মিয়ার ছেলে। বিস্ফোরণে ঘটনাস্থলে মারা যান সোহাগের স্ত্রী মিনা আক্তার ও দেড় বছর বয়সী মেয়ে তাইয়েবা আক্তার। তার আরেক মেয়ে তানহা আক্তার (৪) শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক (আরএস) মো. তরিকুল ইসলাম সোহাগের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। নিহত সোহাগের ৭৫ শতাংশ পোড়া ছিল।

এ ঘটনায় মঙ্গলবার বিকেল পর্যন্ত নিহত ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে পাঁচজনে।

অপর নিহতরা হলেন- সোহাগের বড় ভাই সৌদি প্রবাসী মিলন মিয়ার স্ত্রী জেসমিন আক্তার (৩২) ও তার মেয়ে ইশা আক্তার (১৪)।

উল্লেখ্য, কেরানীগঞ্জ গদারবাগ কালোন্দি এলাকায় একটি কেমিক্যাল গোডাউনে অগ্নিকাণ্ডের সংবাদে ৬ ইউনিট কাজ করে ভোর সোয়া ৬টা টার দিকে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণ করা হয়। এর আগে ভোর ৪টার দিকে অগ্নিকাণ্ডের সংবাদ পাওয়া যায়। এ সময় ঘটনাস্থল থেকে দুজন নারী ও একজন শিশুর মরদেহ পাওয়া গেছে। এছাড়া একজনকে আহত উদ্ধার করা হয়।

সম্পর্কিত খবর

১০ ডিসেম্বর আ.লীগের নেতা-কর্মীরা ওয়ার্ডে ওয়ার্ডে পাহারায় থাকবে: তথ্যমন্ত্রী

gmtnews

চুয়াডাঙ্গায় কনকনে শীতের মধ্যে বৃষ্টি, নাকাল জনজীবন

gmtnews

বিএনপি যেন সুন্দরভাবে সমাবেশ করতে পারে, সেই ব্যবস্থা সরকার নিয়েছে: তথ্যমন্ত্রী

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত