43.5 C
Dhaka
April 26, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
ক্রিকেট খেলা বাংলাদেশ সর্বশেষ

ঢাকা পৌঁছেছে পাকিস্তান টেস্ট দলের ক্রিকেটাররা

ঢাকা পৌঁছেছে পাকিস্তান টেস্ট দলের ক্রিকেটাররা

বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজে অংশ নিতে গতকাল ঢাকা পৌঁছেছে পাকিস্তানের টেস্ট দলের ক্রিকেটাররা। এই সিরিজ দিয়ে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপের দ্বিতীয় আসর শুরু করবে বাংলাদেশ-পাকিস্তান।

ইতোমধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে সিরিজ নিশ্চিত করেছে সফরকারী পাকিস্তান। আগামীকাল সিরিজের তৃতীয় ম্যাচ শেষে টেস্ট দলে যোগ দেব   টি-২০ থেকে টেস্ট স্কোয়াডে সুযোগ পাওয়া   অবশিষ্ট ক্রিকেটাররা।

আগামী ২৬ থেকে ৩০ নভেম্বর টেস্ট সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। এরপর  ৪ থেকে ৮ ডিসেম্বর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট অনুষ্ঠিত হবে মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

সিরিজের জন্য এখনো টেস্ট স্কোয়াড ঘোষনা করেনি বাংলাদেশ। তবে সম্ভাব্য স্কোয়াডের সদস্যরা অনুশীলনের জন্য ইতোমধ্যে চট্টগ্রামে পৌঁছেছে।

পাকিস্তান টেস্ট স্কোয়াড: বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আব্দুল্লাহ শফিক, আবিদ আলী, আজহার আলী, বিলাল আসিফ, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, হাসান আলী, ইমাম উল হক, কামরান গুলাম, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ নাওয়াজ, নাসিম শাহ, নোমান আলী, সাজিদ খান, শরফরাজ আহমেদ, সাউদ শাকিল, শাহিন আফ্রিদী ও জাহিদ মাহমুদ।

সম্পর্কিত খবর

টানা দ্বিতীয় জয়ে সেমির আশা বেঁচে থাকলো ভারতের

gmtnews

ব্যালন ডি’অর কে জিতবে, জানেন মার্তিনেজ

Shopnamoy Pronoy

দেশের মানুষের কাছে নৌকার কোনো বিকল্প নেই: প্রধানমন্ত্রী

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত