28 C
Dhaka
April 26, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ ব্যাবসা ও বানিজ্য

পি.এ.পি ইন্টারন্যাশনাল লি. কর্তৃপক্ষের অফিসিয়াল গ্রীষ্মকালীন ট্যুর আয়োজন

পি.এ.পি ইন্টারন্যাশনাল লি. কর্তৃপক্ষের অফিসিয়াল গ্রীষ্মকালীন ট্যুর আয়োজন

গত শনিবার (৫জুন) পি.এ.পি ইন্টারন্যাশনাল লিমিটেড এর পক্ষ থেকে গাজীপুরের রাজেন্দ্র ইকো রিসোর্টে অফিসিয়াল গ্রীষ্মকালীন ট্যুর আয়োজন করা হয়েছিল। সেখানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক প্রফেসর ড. মাহমুদুল হাসান ও অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহন করেছিলেন।

আমরা সকলে বর্তমানে যে যার জীবনে অত্যন্ত ব্যস্ত। অন্য কারোর জন্য তো দূর কখনও কখনও আমরা নিজেদের জন্যই সময় বের করে উঠতে পারি না। কিন্তু শুধুমাত্র প্রতিদিনের ব্যস্ততা জীবনকে ঘিরে থাকলে আমাদের জীবন নিরস হয়ে উঠতে পারে। আর একটি নিরস জীবনে গতিময়তা থাকলেও প্রাণবন্ততা থাকেনা। সেই প্রাণহীন জীবনে রোজকার ইঁদুর দৌড়ে মানুষ নিজেকে অন্ধকারের অতলে হারিয়ে ফেলে।

এ কারণেই মাঝে মাঝে এই চূড়ান্ত ব্যস্ততা থেকে মুহূর্তের বিরতি নিয়ে প্রয়োজন নিজেদের সময় দেওয়ার। সে কারনেই পি.এ.পি ইন্টারন্যাশনাল কর্তৃপক্ষ প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের জন্য গ্রীষ্মকালীন ট্যুর আয়োজন করেন গাজীপুরের মনোরম পরিবেশের রাজেন্দ্র ইকো রিসোর্টে।

জীবনের ব্যস্ততা থেকে প্রাণের নির্যাস খুঁজে নেওয়ার সবথেকে উপযোগী উপায় হলো ভ্রমণে যাওয়া। কিন্তু মাত্র একদিনের জন্য পাওয়া অবসরে কাঙ্খিত ভ্রমণ সম্ভব নয়। সেই কারণে সকলে মিলে একদিন চেনা প্রকৃতির বাইরে কোথাও গিয়ে আনন্দের নির্যাস খুঁজে নিলে তাও ব্যস্ত জীবনের চিরাচরিত একঘেয়েমি কাটানোর জন্য সমানভাবে উপযোগী হতে পারে। সকলের সাথে একদিন একসঙ্গে মিলন এক্ষেত্রে যেমন সামাজিক বন্ধনকে দৃঢ় করে অন্যদিকে চেনা পৃথিবীর বাইরে একদিনের হাওয়া বদল মনকে তরতাজা করে তোলে।

সম্পর্কিত খবর

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

gmtnews

স্বাস্থ্যখাতে আরও ২০ হাজার নিয়োগ

gmtnews

দেশে জরুরি ব্যবহারের অনুমোদন পেয়েছে যুক্তরাষ্ট্রের মডার্নার টিকা

News Editor

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত