34 C
Dhaka
April 27, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
বাংলাদেশ সর্বশেষ

বিকাশের সঙ্গে বাংলালিংকের ওয়ান ক্লিক পেমেন্ট সুবিধা চালু

মুঠোফোন অপারেটর বাংলালিংক তাদের ‘মাইবিএল’ অ্যাপে মুঠোফোনে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশকে পছন্দের পেমেন্ট–পদ্ধতি হিসেবে যুক্ত করেছে। এই ‘ওয়ান ক্লিক পেমেন্ট’ সুবিধার জন্য অংশীদারত্বে গেছে প্রতিষ্ঠান দুটি। মঙ্গলবার বাংলালিংকের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলালিংকের কার্যালয়ে সোমবার এই সেবার উদ্বোধন করা হয়। ওয়ান-ক্লিক পেমেন্ট সুবিধার জন্য গ্রাহকেরা মাইবিএল অ্যাপে বিকাশকে পছন্দের পেমেন্ট পদ্ধতি হিসেবে যুক্ত করে নিতে পারবেন। এরপর তাঁরা ওটিপি (ওয়ান টাইম পাসওয়ার্ড ) ছাড়াই এক ক্লিকের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে অর্থ পরিশোধ করতে পারবেন।

বাংলালিংক বলছে, ২০১২ সাল থেকে তারা বিকাশের সঙ্গে কাজ করছে। তাদের যৌথ উদ্যোগে ‘আমার অফার’ও ‘অটো রিচার্জ’ নামে দুটি সেবা রয়েছে। বাংলালিংকের প্রধান নির্বাহী এরিক অস বলেন, ওয়ান ক্লিক পেমেন্ট সুবিধা গ্রাহকদের ডিজিটাল সেবার অভিজ্ঞতাকে আরও সহজ ও উন্নত করবে।

বিকাশের প্রধান নির্বাহী কামাল কাদীর বলেন, বর্তমান যুগে গ্রাহকদের আরও সহজ, সুবিধাজনক ও সময়-সাশ্রয়ী সেবার প্রয়োজন। তাই দুটি প্রতিষ্ঠানের গ্রাহকদের জীবন আরও সহজ করতে ওয়ান-ক্লিক পেমেন্ট সুবিধা চালু করা হয়েছে।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার আলী আহম্মেদসহ প্রতিষ্ঠান দুটির কর্মকর্তারা।

সম্পর্কিত খবর

৭৫’র খুনিদের অবস্থান নিশ্চিত করতে বিদেশে বাংলাদেশ মিশনগুলো তৎপর রয়েছে : পররাষ্ট্রমন্ত্রী

News Editor

কোথায় হতে যাচ্ছে রেলওয়ে দক্ষিণের সদর দপ্তর

Zayed Nahin

ফিরেই ‘দ্রুততম’ অর্ধশতক হেডের, ১০ ওভারে ২১ বাউন্ডারি অস্ট্রেলিয়ার

Shopnamoy Pronoy

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত