34 C
Dhaka
April 26, 2024
অগ্রবর্তী সময়ের ককপিট
খেলা বাংলাদেশ সর্বশেষ

শ্রীলংকাকে হারিয়ে গ্রুপ সেরা হিসেবে শেষ চারে বাংলাদেশ

শ্রীলংকাকে হারিয়ে গ্রুপ সেরা হিসেবে শেষ চারে বাংলাদেশ

প্রথম দুই ম্যাচে টানা জয় নিয়ে ‘এ’ গ্রুপ থেকে  আগেই বঙ্গবন্ধু কাপ ২য়  আন্তর্জাতিক কাবাডির সেমি-ফাইনাল নিশ্চিত করেছিল বাংলাদেশ ও শ্রীলংকা। তবে গ্রুপ সেরা হিসেবে কোন দলটি শেষ চারে খেলবে সেটি নিশ্চিত হয়েছে গতকাল সোমবার।

পল্টনস্থ শহীদ নূর হোসেন ভলিবল স্টেডিয়ামে অনুষ্ঠিত গ্রুপ পর্বের শেষ ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ ৪০-৩৮ পয়েন্টে হারায় দ্বীপদেশ শ্রীলংকাকে। এই জয়ে গ্রুপ সেরার আসন লাভ করেছে স্বাগতিক দল।

ম্যাচের প্রথমার্ধে বিজয়ী দল ১৮-১৭ পয়েন্টে এগিয়ে ছিল। তবে দুই অর্ধে একটি করে লোনা পেয়েছে শ্রীলংকাা। ম্যাচসেরা হয়েছেন লংকান সহ-অধিনায়ক আসলাম সাজা।

এর আগে প্রথম দুই ম্যাচে যথাক্রমে ইংল্যান্ড ও মালয়েশিয়াকে হারায় বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ। ইংল্যান্ডকে ২টি লোনাসহ ৪৪-১৯ পয়েন্টে এবং মালয়েশিয়াকে পাঁচটি লোনাসহ ৫৬-২১ পয়েন্টে হারিয়েছিল লাল সবুজের দলটি।

অপরদিকে প্রথম ম্যাচে ৫৩-২৬ পয়েন্টে মালয়েশিয়াকে হারানোর পর নিজেদের দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডকে ৪৬-১৫ পয়েন্টে হারিয়ে ‘এ’ গ্রুপ থেকে শেষ চারে খেলার যোগ্যতা অর্জন করে শ্রীলংকা।

সম্পর্কিত খবর

পিচ পরিবর্তন নিয়ে আজেবাজে কথা বলা বন্ধ করতে বললেন গাভাস্কার

Shopnamoy Pronoy

শাহজালাল বিমানবন্দরে আজ তৃতীয় টার্মিনালের উদ্বোধন – যাত্রীদের জন্য থাকছে যেসব সুবিধা

Zayed Nahin

আফগানিস্তান থেকে সেনা প্রত্যাহারের সিদ্ধান্তে অনুশোচনা নেই বাইডেনের

gmtnews

মন্তব্য করুণ

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন, তবে আপনি ইচ্ছা করলেই অপ্ট আউট করতে পারেন। স্বীকার করুন বিস্তারিত